NEET: নিটে ব্যর্থ হয়ে আত্মঘাতী পড়ুয়া, ঘরে ফিরে ভয়ংকর কাণ্ড করলেন বাবা

NEET:রাজ্য নিট বাতিল করার জন্য বিল এনেছিলেন মুখ্যমন্ত্রী স্ট্যালিন। কিন্তু সেই বিলে স্বাক্ষর করেননি রাজ্যপাল আর এন রবি। এনিয়ে স্ট্যালিন বলেন, রাজ্যপালের কাছে আমরা বিলটা পাঠিয়েছিলাম। তিনি ওই বিল আটকে রাখেন। পরে তা ফেরত পাঠিয়ে দেন

Updated By: Aug 14, 2023, 09:33 PM IST
NEET: নিটে ব্যর্থ হয়ে আত্মঘাতী পড়ুয়া, ঘরে ফিরে ভয়ংকর কাণ্ড করলেন বাবা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সর্বভারতীয় ডাক্তারি পরীক্ষায় প্রবেশিকা নিট-এ  দুবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছিলেন চেন্নাইয়ে এক পড়ুয়া। সেই চাপ তিনি নিয়ে পারেননি। ফল প্রকাশের পরই আত্মহত্যার পথ বেছে নেন এস জগদীশরণ নামে ওই পড়ুয়া। আচমকাই তার পরিবারের মাথায় আকাশ ভেঙে পড়ে। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাকে বাঁচানো যায়নি। গত ১২ আগস্ট ওই ঘটনা ঘটে। মৃত ওই পড়ুয়াকে হাসপাতালে দেখতে যান মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন।

আরও পড়ুন- শ্যুটিংয়ে তলোয়ারের লড়াই করতে গিয়ে আহত সঞ্জয় দত্ত, মাথায় পড়ল সেলাই

এদিকে ওইদিন বাড়ি ফিরে জগদীশরণের বাবা সেলভাশেখর দেখেন সন্তান আর নেই। একমাত্র সন্তানকে হারিয়ে তিনিও একেবারে নীরব হয়ে যান। শেষপর্যন্ত সোমবার তিনিও আত্মহত্যার পথ বেছে নেন। মৃত্যুর আগে তিনি বলেছিলেন নিট থেকে তামিলনাড়ুকে বের করে আনা উচিত। মুখ্যমন্ত্রী স্ট্যালিন তাঁর নির্বাচনী ইস্তেহারে বলেছিলেন তামিলনাড়ুর পড়ুয়াদের নিটের আওতা থেকে বের করে আনবেন। সেই কাজ তিনি এখনও করেননি। আমরা একমাত্র সন্তান চলে গেল। এরকম ঘটনা যেন আর কারও সঙ্গে না হয়। মুখ্যমন্ত্রীর উচিত কিছু করা।

রাজ্য নিট বাতিল করার জন্য বিল এনেছিলেন মুখ্যমন্ত্রী স্ট্যালিন। কিন্তু সেই বিলে স্বাক্ষর করেননি রাজ্যপাল আর এন রবি। এনিয়ে স্ট্যালিন বলেন, রাজ্যপালের কাছে আমরা বিলটা পাঠিয়েছিলাম। তিনি ওই বিল আটকে রাখেন। পরে তা ফেরত পাঠিয়ে দেন। তার পরও আমরা একটি প্রস্তাব রাজ্য়পালের কাছে পিঠিয়েছিলাম। তিনি তা রাষ্ট্রপতির কাছে পাঠিয়ে দেন। এভাবে পড়ুয়াদের প্রাণ চলে যাচ্ছে। এ জিনিস মেনে নেওয়া যায় না।

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.