সোনিয়ার নিরাপত্তা বলয় থেকে রহস্যজনকভাবে নিখোঁজ এসপিজি কম্যান্ডো

Updated By: Sep 6, 2017, 04:06 PM IST
সোনিয়ার নিরাপত্তা বলয় থেকে রহস্যজনকভাবে নিখোঁজ এসপিজি কম্যান্ডো

ওয়েব ডেস্ক: সোনিয়া গান্ধীর নিরাপত্তায় নিযুক্ত স্পেশ্যাল কম্যান্ডো গ্রুপের সদস্য নিখোঁজ হলেন দশ জনপথ থেকে। জনসত্তা ডট কমের খবর অনুযায়ী, গত ৩ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ৩১ বছর বয়সী রাকেশ কুমার।  তুঘলক রোড থানা ইতিমধ্যেই তদন্তে নেমেছে। তবে এখনও পর্যন্ত কোনও হদিশ মেলেনি ওই কম্যান্ডোর।

জানা যাচ্ছে, ১লা সেপ্টেম্বর শেষ বারের মতো ডিউটি করেছিলেন রাকেশ কুমার। সেদিন দেখা করেছেন সোনিয়ার বাসভবনে নিযুক্ত তাঁর উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গেও। কিন্তু ৩ সেপ্টেম্বর নিখোঁজ হওয়ার সময় কর্তব্যরত অবস্থায় না থাকলেও উর্দি পরেই ছিলেন রাকেশ কুমার। অথচ তাঁর সঙ্গে ছিল না 'সার্ভিস রিভালভার'। আর এই গোটা বিষয়টা পুলিসকে আরও ভাবিয়ে তুলছে বলে খবর।

দ্বারকার সেক্টর ৮-এর ফ্ল্যাটে থাকা রাকেশের বাবা ইতিমধ্যে দিল্লি পুলিসের কাছে ছেলে নিখোঁজ হওয়ায় ডাইরি করেছেন। তাঁর পরিবারের পক্ষে জানানো হয়েছে যে, তাঁরা ভেবেছিলেন রাকেশ কোনও বন্ধুর বাড়িতে গিয়েছেন। কিন্তু নিখোঁজ হওয়ার সময় তাঁর সঙ্গে মোবাইল ফোন না থাকায় নিশ্চিত হতে পারেননি পরিবারের লোক। রাকেশের সঙ্গে মোবাইল না থাকায় বিপদে পড়েছে পুলিসও। কারণ, এক্ষেত্রে মোবাইলের টাওয়ার লোকেশন দেখে তদন্তে এগোতে পারছে না তাঁরা। পরিবারের সদস্যরা জানিয়েছেন, কারও সঙ্গেই কোনও বিরোধ ছিল না রাকেশের।

সোনিয়া গান্ধীর মতো শীর্ষ ভিভিআইপির নিরাপত্তা বাহিনীর এক সদস্যের এমন হঠাত্ বেপাত্তা হওয়ার ঘটনায় নড়েচড়ে বসেছে রাজধানীর পুলিস কর্তারা। পাশাপাশি, বাহিনীর এক সদস্যের এমন বেনজির অন্তর্ধানে হতবাক হয়ে পড়েছে রাকেশ কুমারের সহকর্মীরাও।

.