Hijab Row: হিজাব পরে স্কুলে ঢুকতে বাধা ছাত্রীদের! কর্নাটকের নতুন ভিডিও ঘিরে শোরগোল

শেষে হিজাব খুলে ফেরার পর তারপরই স্কুলে ঢুকতে পারে ওই ছাত্রীরা।

Updated By: Feb 14, 2022, 03:05 PM IST
Hijab Row: হিজাব পরে স্কুলে ঢুকতে বাধা ছাত্রীদের! কর্নাটকের নতুন ভিডিও ঘিরে শোরগোল

নিজস্ব প্রতিবেদন : স্কুলে ঢোকার আগে পড়ুয়াদের হিজাব (Hijab) খুলে নিতে বলল কর্তৃপক্ষ। এই নিয়ে রীতিমত বাগবিতণ্ডা লেগে গেল অভিভাবকদের সঙ্গে। হিজাব বিতর্কে (Hijab Row) এবার ভাইরাল হয়েছে কর্নাটকের (Karnataka) এমনই একটি ভিডিও। যা নতুন মাত্রা সংযোজন করেছে হিজাব বিতর্কে। 

ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka) মান্ড্যতে রোটারি স্কুলে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, হিজাব পরে আসা ছাত্রীদের স্কুলের বাইরেই দাঁড় করিয়ে দেওয়া হচ্ছে। আটকে দেওয়া হচ্ছে তাদেরকে। স্কুলের ভিতরে ঢুকতে দেওয়া হচ্ছে না। হিজাব (Hijab Row) খুলে স্কুলে ঢুকতে বলা হয় ওই পড়ুয়াদের। এই নিয়ে ওই পড়ুয়াদের অভিভাবকদের সাথে তর্কাতর্কিও বেঁধে যায়  স্কুল কর্তৃপক্ষের। প্রসঙ্গত, গত বুধবার থেকে বন্ধ থাকার পর সোমবার আবার স্কুল খোলে। আবার স্কুল খোলার দিন-ই এই ঘটনাকে ঘিরে স্বভাবতই নতুন করে বিতর্ক ছড়িয়েছে।

শেষে ওই ছাত্রীরা স্কুল কর্তৃপক্ষের দাবি মেনে নেয়। তাদের হিজাব খুলে ফেলে। হিজাব খুলে ফেরার পর তারপরই স্কুলে ঢুকতে পারে ওই ছাত্রীরা। প্রসঙ্গত, হিজাব বিতর্কে (Hijab Row) টানাপোড়েন অব্যাহত থাকায় ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত রাজ্যে কলেজ বন্ধ রাখার কথা ঘোষণা করেছে কর্নাটক (Karnataka) সরকার। ইতিমধ্যে আজ সোমবার থেকে আগামী ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত সমস্ত হাইস্কুলের ২০০ মিটার বৃত্তের মধ্যে আবার জারি করা হয়েছে ১৪৪ ধারা। ১৪৪ ধারা জারি করা হয়েছে উদুপি, দক্ষিণ কানাড়া ও বেঙ্গালুরু জেলাতেও।

আরও পড়ুন, Valentines Day উদযাপন করলে "পা ভেঙে" দেওয়ার হুমকি শিবসেনার

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.