'শেম টু CBI', আদালতে দাঁড়িয়ে রোজভ্যালি মামলা জমিয়ে দিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়!

আদালতে দাঁড়িয়ে ফের নিজেই নিজের পক্ষে সওয়াল করলেন রোজভ্যালি মামলায় ধৃত সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। আত্মপক্ষ সমর্থনে সুদীপ বন্দ্যোপাধ্যায় বলেন, "আমি নিজের কাছে নিজে পরিষ্কার। আমি সত্‍, কোনওদিন অসত্‍পথে যায়নি। আমার বিরুদ্ধে বলা হচ্ছে, আমি রোজভ্যালির বিভিন্ন অনুষ্ঠানে গেছি। হ্যাঁ গেছি।"

Updated By: Jan 12, 2017, 06:37 PM IST
'শেম টু CBI', আদালতে দাঁড়িয়ে রোজভ্যালি মামলা জমিয়ে দিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়!

ওয়েব ডেস্ক : আদালতে দাঁড়িয়ে ফের নিজেই নিজের পক্ষে সওয়াল করলেন রোজভ্যালি মামলায় ধৃত সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। আত্মপক্ষ সমর্থনে সুদীপ বন্দ্যোপাধ্যায় বলেন, "আমি নিজের কাছে নিজে পরিষ্কার। আমি সত্‍, কোনওদিন অসত্‍পথে যায়নি। আমার বিরুদ্ধে বলা হচ্ছে আমি রোজভ্যালির বিভিন্ন অনুষ্ঠানে গেছি। হ্যাঁ গেছি। এমন হাজার গৌতম কুণ্ডুকে আমি ব্যবসায়ী হিসেবে চিনি। নেতাজি ইনডোর স্টেডিয়ামে দু'বার গেছি। প্রথমবার গিয়েছি এক বিনোদনমূলক অনুষ্ঠানে। যতদূর মনে পড়ে সেখানে গৌতম কুণ্ডু ছিলেন না। দ্বিতীয়বার দেরিতে পৌঁছেছিলাম। আমাকে ২ মিনিটের বক্তব্য রাখতে বলা হয়। বক্তব্যে শ্রোতাদের অভিবাদন জানিয়েছিলাম। যদি CBI প্রমাণ দিতে পারে একজনকেও আমি উত্‍সাহ দিয়েছি বা তাঁকে বলেছি রোজভ্যালিতে টাকা জমা দিতে, তাহলে যে কোনও শাস্তি মাথা পেতে নেব।"

নিজেকে জনপ্রতিনিধি হিসেবে দাবি করে তিনি আরও বলেন, "চিঠি লেখাই আমার কাজ। আমি প্রচুর অভিভাবকের হয়ে বহু স্কুলে সুপারিশ করেছি। বহু মানুষকে হাসপাতালে ভর্তির সুপারিশ করেছি। বহু মানুষের চাকরির জন্য আমি সুপারিশ করেছি। CBI ছোট জিনিসকে বড় করে দেখানোর চেষ্টা করেছে। ১২ জানুয়ারি বিবেকানন্দের জন্মদিন। আমি সাংসদ হিসেবে জাতির সেবা করেছি। দেশের সেবা করেছি। আমি মনে করি CBI, দেশের প্রথম সারির এক তদন্তকারী সংস্থা। কার্যত মিথ্যা মামলায় CBI আমাকে জেলে পাঠাতে চাইছে। শেম টু CBI।"

অন্যদিকে, CBI সুদীপ ব্যানার্জির জামিনের বিরোধিতা করে বলে, রোজভ্যালি কাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায় যে নথি জমা দিয়েছেন, তার একটি 'জেনুইন নয়'। একইসঙ্গে গৌতম কুণ্ডুকে কলকাতা থেকে ভুবনেশ্বরে নিয়ে যাওয়ার আবেদনও জানিয়েছে তারা। CBI চায় জেল হেফাজতে গৌতম কুণ্ডুকে রেখে জেরা করতে।

আরও পড়ুন, সারদা, রোজভ্যালির পর এবার নারদ তদন্তেও কি CBI?

.