Sukesh Chandrasekhar Letter: ফের পত্র-বোমা সুকেশ চন্দ্রশেখরের, কেজরিওয়াল এবং আপের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ

ফের দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির (এএপি) বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন সুকেশ চন্দ্রশেখর। সুকেশ চন্দ্রশেখর চিঠিতে আরও লিখেছেন যে কেজরিওয়াল যেন জয়ের স্বপ্ন দেখা বন্ধ করেন। তিনি আরও বলেন এখন মানুষ স্পষ্ট দেখতে পাচ্ছে তার নাটক এবং মিথ্যাচার। 

Updated By: Nov 8, 2022, 10:09 AM IST
Sukesh Chandrasekhar Letter: ফের পত্র-বোমা সুকেশ চন্দ্রশেখরের, কেজরিওয়াল এবং আপের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতারণার অভিযোগে জেলে থাকা সুকেশ চন্দ্রশেখরের আরও একটি চিঠি সামনে এসেছে। ফের দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির (এএপি) বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন তিনি। সুকেশ চন্দ্রশেখর তার চিঠিতে লিখেছেন, 'অরবিন্দ কেজরিওয়াল এবং তার সহযোগীরা ক্রমাগত প্রশ্ন তুলছেন যে আমি এখন কেন এই কাজ করেছি, কেন আমি এই বিষয়টি ইডি এবং সিবিআইয়ের সামনে উত্থাপন করিনি। আমি উত্তর দিতে চাই যে আমি এইগুলি আগে জানাইনি কারণ আমি ক্রমাগত সমস্ত বিষয় উপেক্ষা করছিলাম’।

তিনি আরও জানিয়েছেন, ‘কিন্তু, যখন আমি জেল প্রশাসনের কাছ থেকে ক্রমাগত হুমকি পেতে শুরু করি এবং গোয়া এবং পঞ্জাব নির্বাচনের সময় টাকা দেওয়ার জন্য আমার উপর চাপ দেওয়া শুরু হয়, আমি আবার তা করার কথা ভাবি। আমি এই বিষয়ে আইন অনুযায়ী এগোচ্ছি, আমি কারোর ইশারায় অথবা চাপে এই সব করছি না’।

চিঠিতে সুকেশ চন্দ্রশেখর আরও লিখেছেন, 'কেজরিওয়াল জি, আমাকে বলুন কেন জৈন আমাকে ক্রমাগত বলে দিল্লি হাইকোর্টে সন্দীপ গোয়েলের বিরুদ্ধে যে অভিযোগ দায়ের করেছি তা প্রত্যাহার করতে বলছিলেন। আমাকে নির্বাচনের জন্য তহবিল দিতে হবে বলে হুমকি দেওয়া হলো কেন? সৎ হলে তদন্তে ভয় কেন?’

সুকেশ চন্দ্রশেখর চিঠিতে আরও লিখেছেন, 'কেজরিওয়াল জি, মনীশ জি বলেছেন যে আমার মামলায় আমাকে সাহায্য করা হচ্ছে বলে আমি এসব করছি? আমি উত্তর দিতে পেরে খুশি হব, দুর্ভাগ্যবশত, এটি খুব ভুল, কারণ আমি কারোর সাহায্যে আগ্রহী নই এবং আমি নিজের যত্ন নিতে পারি। তাই দয়া করে বিষয় থেকে দৃশটি ঘোরানোর করার চেষ্টা করবেন না এবং উত্তর দিন।

আরও পড়ুন: ট্রেনে আসাদউদ্দিন ওয়াইসি, আক্রান্ত বন্দে ভারত এক্সপ্রেস, ভাঙল জানালার কাঁচ

সুকেশ চন্দ্রশেখর চিঠিতে আরও লিখেছেন, 'কেজরিওয়াল জি, জয়ের স্বপ্ন দেখা বন্ধ করুন, কারণ এখন মানুষ স্পষ্ট দেখতে পাচ্ছে আপনার নাটক, আপনার মিথ্যাচার। কেজরিওয়াল জি আমাকে হুমকি দেওয়া বন্ধ করুন এবং আমাকে প্রলুব্ধ করা বন্ধ করুন। আমি আর আপনার কোনও প্রস্তাবে আগ্রহী নই, আমি ফিরে যাব না। লেনদেনটি আদালতের সামনে তুলে ধরার জন্য আমার প্রচেষ্টা থাকবে। আমি কৃতজ্ঞ যে ২০১৬ থেকে এখনও পর্যন্ত আমি সমস্ত রেকর্ড রেখেছি’।

সুকেশ বললেন, 'শেষে আমি কেজরিওয়ালজিকে বলতে চাই যে আপনি এবং আপনার সহকর্মীরা আমাকে উস্কানি দেওয়া বন্ধ করুন, কারণ আমি আরও কিছু ব্যক্তিগত জিনিস সামনে নিয়ে এলে আপনি এবং জৈন মোটেও খুশি হবেন না। এবং আপনি জানেন আমি কিসের সম্পর্কে কথা বলছি। অতএব, অনুগ্রহ করে সৌজন্য বজায় রাখুন এবং অনুসন্ধানের উত্তর দিন’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.