ট্রেনে আসাদউদ্দিন ওয়াইসি, আক্রান্ত বন্দে ভারত এক্সপ্রেস, ভাঙল জানালার কাচ

এআইএমআইএম নেতা ক্ষতিগ্রস্ত জানালার কাঁচের ছবি শেয়ার করেছেন এবং টুইট করেছেন। এই হামলায় ট্রেনের জানলারকাছ ক্ষতিগ্রস্থ হয়েছে বলেও জানা গিয়েছে। গন্তব্যের থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে এই ঘটনা ঘটে।

Updated By: Nov 8, 2022, 12:58 PM IST
ট্রেনে আসাদউদ্দিন ওয়াইসি, আক্রান্ত বন্দে ভারত এক্সপ্রেস, ভাঙল জানালার কাচ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: গুজরাটে বন্দে ভারত এক্সপ্রেসে ভ্রমণ করছিলেন এআইএমআইএম নেতা আসাদউদ্দিন ওয়াইসি। সেই সময় ট্রেনের জানালায় কিছু অজ্ঞাতপরিচয় ব্যক্তির পাথর ছোঁড়ে বলে অভিযোগ করা হয়েছে। তার দলের নেতা ওয়ারিস পাঠান এই দাবি করেছেন। এই হামলায় ট্রেনের জানলারকাছ ক্ষতিগ্রস্থ হয়েছে বলেও জানা গিয়েছে। পাঠান সোমবার দাবি করেছেন যে AIMIM প্রধান এবং দলের গুজরাট রাজ্যের সভাপতি সাবির কাবলিওয়ালা এবং অন্যান্য দলের নেতারা আহমেদাবাদ থেকে সুরাট যাওয়ার সময় 'বন্দে ভারত এক্সপ্রেস'-এ যাত্রা করছিলেন। সেই সময় এই ঘটনাটি ঘটেছিল। গন্তব্যের থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে এই ঘটনা ঘটে।

এআইএমআইএম নেতা ক্ষতিগ্রস্ত জানালার কাঁচের ছবি শেয়ার করেছেন এবং টুইট করেছেন, ‘আজ সন্ধ্যায় যখন আমরা আসাদোওয়াইসি, সাবির কাবলিওয়ালা সাহেব এবং এআইএমআইএম ন্যাশনাল টিম আহমেদাবাদ থেকে সুরাত যাওয়ার জন্য `বন্দে ভারত এক্সপ্রেস` ট্রেনে ভ্রমণ করছিলাম, তখন কিছু অজ্ঞাত ব্যক্তি ট্রেনে পাথর ছুঁড়ে কাচ ভেঙে ফেলেছিল।‘

 

আরও পড়ুন: 100 Days Work: দিল্লিতে 'বকেয়া' বৈঠক; 'মনে হচ্ছে মেঘ কেটে গিয়েছে', বললেন পঞ্চায়েতমন্ত্রী

গুজরাটে একটি জনসভায় ভাষণ দেওয়ার সময়, পাঠানকে একটি ভিডিওতে শোনা যায় যে আসাদউদ্দিন ওয়াইসি যেখানে বসেছিলেন ট্রেনের সেই কোচে পর পর দুটি পাথর ছোড়া হয়েছিল। এআইএমআইএম নেতা দাবি করেছেন, ‘আমরা আজ আহমেদাবাদ থেকে সুরাত পর্যন্ত বন্দে ভারত এক্সপ্রেসে যাত্রা করেছি। গন্তব্য থেকে ২০ থেকে ২০ কিমি দূরে ছিলাম তখন একটি পাথর ছোঁড়া হয়েছিল, যা জানালার কাঁচকে ক্ষতিগ্রস্ত করে। ওয়াইসি সেই কোচে বসে ছিলেন। কেউ পর পর দুটি পাথর ছুঁড়েছে। আপনি পাথর ছুঁড়তে পারেন অথবা গুলি চালাতে পারেন, কিন্তু আমাদের অধিকারের জন্য আমাদের আওয়াজ কখনই থামবে না’।

 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই বছরের ৩০ সেপ্টেম্বর গান্ধীনগরে গান্ধীনগর-মুম্বই সেন্ট্রাল বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনটির যাত্রা শুরু করেন। রাজ্যে এক এবং পাঁচ ডিসেম্বর বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে এবং আট ডিসেম্বর ভোট গণনা হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)