ATM Shut down: বন্ধ হয়ে যাচ্ছে ATM পরিষেবা, আপনার একাউন্ট কি এই ব্যাঙ্কে?

 মহারাষ্ট্র, তামিলনাড়ু এবং ওড়িশার মতো রাজ্যগুলি সহ ভারতের ১৩ টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলে ব্যাঙ্কের উপস্থিতি রয়েছে। 

Updated By: Sep 30, 2021, 07:01 PM IST
ATM Shut down: বন্ধ হয়ে যাচ্ছে ATM পরিষেবা, আপনার একাউন্ট কি এই ব্যাঙ্কে?
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্ক (Suryoday Small Finance Bank) তাদের গ্রাহকদের জানিয়েছে যে ১ অক্টোবর থেকে ব্যাঙ্কের ATM ব্যবস্থা বন্ধ করে দেওয়া হচ্ছে। 

ব্যাঙ্ক তার ওয়েবসাইটে জানিয়েছে কাজ চালানোর অসুবিধার কারণে, সূর্যোদয় ব্যাঙ্কের (Suryoday Small Finance Bank) ATM-গুলি ১ অক্টোবর ২০২১ থেকে বন্ধ হয়ে যাবে। কিন্তু আপনি আপনার সূর্যোদয় ব্যাঙ্কের (Suryoday Small Finance Bank) ATM /Debit কার্ড ব্যবহার করে অন্য ব্যাঙ্কের ATM থেকে টাকা তুলতে পারবেন। এই স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক বলেছে যে এই সিদ্ধান্তটি প্রক্রিয়াগত সমস্যার কারণে করা হয়েছে। বহু মানুষ তাদের ATM ব্যবহার না করার ফলে এই সমস্যার সৃষ্টি হয়েছে। 

আরও পড়ুন: আইকোর চিটফান্ড-কাণ্ডে Sovan-কে জিজ্ঞাসাবাদ CBI-র, সবান্ধবী হাজির সিজিও কমপ্লেক্সে

ব্যাঙ্কের MD R Bhaskar Babu জানিয়েছেন যে তারা বুঝতে পেরেছেন যে এখন তাদের অনেক গ্রাহক ATM ব্যবহার করছেন না। ফলে ATM ব্যবস্থা তাদের জন্য অলাভজনক হয়ে পড়ছে। ফলে তারা সিদ্ধান্ত নিয়েছেন যে এই ATM মেশিনগুলি চালানোর পরিবর্তে গ্রাহকদের অন্যান্য ব্যাঙ্কের ATM  থেকে বিনামূল্যে লেনদেনের সুবিধা দেওয়া হবে। 

সূর্যোদয় স্মল ফাইন্যান্স ব্যাংক লিমিটেড (Suryoday Small Finance Bank) একটি শিডিউলড বাণিজ্যিক ব্যাংক। সূর্যোদয় স্মল ফাইন্যান্স ব্যাংক লিমিটেড (Suryoday Small Finance Bank) হিসাবে ব্যাঙ্কের যাত্রা ২০১৭ সালে শুরু হয়েছিল। মহারাষ্ট্র, তামিলনাড়ু এবং ওড়িশার মতো রাজ্যগুলি সহ ভারতের ১৩ টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলে ব্যাঙ্কের উপস্থিতি রয়েছে। জুন মাস অবধি সূর্যোদয় ব্যাঙ্কের (Suryoday Small Finance Bank) মোট ২৬ টি ATM এবং ৫৫৫ শাখা রয়েছে। 

অন্যান্য পরিষেবাগুলির জন্য ইন্টারনেট ব্যাঙ্কিং এবং মোবাইল ব্যাঙ্কিং ব্যবস্থা ব্যবহার করে গ্রাহকরা তাদের কাজ চালিয়ে যেতে পারবেন এবং এই ব্যবস্থা ২৪x৭ চালু থাকবে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.