Amarinder Singh: 'বিজেপিতে যোগ দিচ্ছি না, থাকব না কংগ্রেসেও', 'অনিশ্চিত' অমরিন্দর!

ক্যাপ্টেনের কথায়, তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন না

Updated By: Sep 30, 2021, 02:43 PM IST
Amarinder Singh: 'বিজেপিতে যোগ দিচ্ছি না, থাকব না কংগ্রেসেও', 'অনিশ্চিত' অমরিন্দর!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর কুর্সি ছাড়ার পরই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দিল্লির বাসভবনে বৈঠক করতে যান অমরিন্দর সিং৷ যা নিয়ে তুমুল ক্যাপ্টেনের বিজেপি যোগের তুমুল জল্পনা শুরু হয়েছিল। যদিও শাহী বৈঠক শেষে অমরিন্দর 'অনিশ্চিত'। ক্যাপ্টেনের কথায়, তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন না। তবে কংগ্রেসেও আর থাকবেন না। 

একটি জাতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলে, "আমি এখনও কংগ্রেসে আছি। তবে ভবিষ্যতে আমি আর থাকব না। আমার সঙ্গে সেই ব্যবহার করা হয়নি।" তবে গেরুয়া শিবিরে যোগ দেবেন না একথাও জানান তিনি।  কংগ্রেসের সঙ্গে তাঁর ফাটল ক্রমেই চওড়া হচ্ছিল। সেই সম্পর্কে তিক্ততা বাড়ে যখন মুখ্যমন্ত্রীর পদ ছাড়তে হয় অমরিন্দরকে৷

এরই মধ্যেই দিল্লিতে অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ বিজেপি যোগের জল্পনা বাড়িয়ে দিয়েছিল। কংগ্রেস হাইকমান্ডের সঙ্গে সম্পর্কে টানাপোড়েন চলছিল ক্যাপ্টেনের। এর পরই পাঞ্জাব কংগ্রেসের প্রধান থেকে তাঁকে ছেটে ফেলে নভজ্যোৎ সিং সিধুকে সে পদ দেওয়া হয়েছিল। এদিকে পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর পদ থেকে অমরিন্দরের ইস্তফার পরই পাঞ্জাব কংগ্রেসের প্রধান পদ থেকে ইস্তফা দেন সিধু। 

তবে ক্যাপ্টেনের বিজেপি যোগের জল্পনা তিনি নিজেই উড়িয়েছেন। অমিত শাহের সঙ্গে ৪৫ মিনিটের বৈঠক শেষে অমরিন্দর টুইট করে জানিয়েছেন যে তিনি কৃষক সমস্যা নিয়ে আলোচনা করেছেন। কেন্দ্রের কৃষিআইন নিয়ে কৃষক ও মোদী সরকারের যে বিরোধ চলছে এবং নানা সমস্যার সম্মুখীন হতে হচ্ছে, তা নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.