Rajasthan Suicide: কাঁদতে কাঁদতে মুখে সালফাস! ইনস্টা লাইভে আত্মঘাতী কিশোর, সৎকারের পর আত্মঘাতী বাবাও

১১ জুলাই বাড়ি ফেরার জন্যই বাস ধরে কিশোর। কিন্তু মাঝ রাস্তাতেই নেমে পড়ে...

Updated By: Jul 14, 2022, 05:44 PM IST
Rajasthan Suicide: কাঁদতে কাঁদতে মুখে সালফাস! ইনস্টা লাইভে আত্মঘাতী কিশোর, সৎকারের পর আত্মঘাতী বাবাও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শকিং! মর্মান্তিক! ইনস্টায় লাইভ আত্মঘাতী কিশোর। ছেলের মৃত্যুসংবাদে হতভম্ব বাবা। সন্তান হারানোর যন্ত্রণাকে বুকে চেপে রেখে, নিজে হাতেই সারেন ছেলের শেষকৃত্য়। কিন্তু শেষে বাঁধ ভাঙে সহ্যশক্তির। ছেলের সৎকার করে ফিরে এসে আত্মঘাতী হন বাবাও। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানে। 

এই ঘটনাকে হৃদয়বিদারক বললেও কম বলা হয়। উদয়পুরের ওনাগানার বাসিন্দা ছিল ১৯ বছরের দেবীসিং। সোমবার সকালে বিষ খেয়ে আত্মঘাতী হয় সে। বিষ খাওয়ার সময়ই সে একটি ইনস্টা রিলস বানায়। ভিডিয়ো দেখা যায়, সে কাঁদতে কাঁদতে বিষ পান করছে। শুধু বিষ নয়, এরপর সে আরও একটি ভিডিয়ো আপলোড করে। যেখানে দেখা যায়, সে সালফাস ট্যাবলেট খাচ্ছে। এই ভিডিয়ো দেখতে পেয়েই ওই কিশোরের দাদা তার বন্ধুদের খবর দেন। খবর পেয়ে তাঁরা ছুটে যান ঘটনাস্থলে। সেখানে গিয়ে নিস্তেজ অবস্থায় উদ্ধার করেন দেবীসিংকে। সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় ওই কিশোরের।

গুজরাটের সুরাটে কাজ করত দেবীসিং। ১১ জুলাই বাড়ি ফেরার জন্যই বাস ধরে সে। কিন্তু মাঝ রাস্তাতেই নেমে পড়ে। তারপরই একটি পুকুর পাড়ে বসে ইনস্টায় রিলস বানায়।  ভিডিয়ো বানাতে বানাতেই সালফাস ট্যাবলেট খেয়ে নেয়। এদিকে বাড়ি ফিরে ছেলের মৃত্যুসংবাদে বাকরুদ্ধ হয়ে যান ৬১ বছরের বাবা কালুসিং। ভিডিয়োগুলো দেখেন। তারপর ছেলের শেষকৃত্য সারেন। সৎকার করে ফিরে এসে এরপর বাড়িতেই সবার চোখের আড়ালে আত্মঘাতী হন বাবা কালুসিংও। 

আরও পড়ুন, Fuel Price Cut: বড় খবর, পেট্রোল ৫ টাকা ও ডিজেল ৩ টাকা দাম কমল!

 

আরও পড়ুন, Pet Pitbull: ছেলের আদরের পোষ্য পিটবুল পেট চিরে মারল মাকে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.