বিহারে ধারাবাহিক শিশু মৃত্যুর সময় কোথায় ছিলেন তেজস্বী? টুইটে জবাব 'নিখোঁজ' আরজেডি নেতার

সেই তেজস্বীই গতকাল টুইটারে জানান, “বিহারবাসী আপনাদের পাশেই আছি।” তিনি বলেন, অনেক দিন ধরে ভোগা লিগামেন্ট সমস্যার চিকিত্সার জন্য বেশ কয়েক সপ্তাহ ব্যস্ত ছিলাম

Updated By: Jun 29, 2019, 05:28 PM IST
বিহারে ধারাবাহিক শিশু মৃত্যুর সময় কোথায় ছিলেন তেজস্বী? টুইটে জবাব 'নিখোঁজ' আরজেডি নেতার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দলের এক নেতা বলেছিলেন, “তেজস্বী যাদব কোথায় জানি না। তবে উনি ক্রিকেট ভক্ত তো, লন্ডনে বিশ্বকাপও দেখতে যেতে পারেন!” হ্যাঁ, বিহারে শিশু মৃত্যু যখন লাফিয়ে লাফিয়ে বাড়ছে, সে রাজ্যে বিরোধী দলনেতা ‘উধাও’। তাঁর খোঁজে পোস্টারও পড়ে। আরজেডি নেতা তেজস্বীকে খুঁজে দিতে পারলে, ৫১০০টাকা পুরস্কৃত করা হবে তাঁকে।

সেই তেজস্বীই গতকাল টুইটারে জানান, “বিহারবাসী আপনাদের পাশেই আছি।” তিনি বলেন, অনেক দিন ধরে ভোগা লিগামেন্ট সমস্যার চিকিত্সার জন্য বেশ কয়েক সপ্তাহ ব্যস্ত ছিলাম। বিপক্ষরা এ নিয়ে নানা মশালাদার খবর তৈরি করেছে। তবে তাঁর দাবি, রাজ্যে পরিস্থিতির উপর সর্বক্ষণ তিনি নজর রেখেছেন। মিডিয়ায় মুখ না দেখিয়ে আরজেডির নেতারা মৃত শিশুদের পরিবারের সঙ্গে দেখা করেছেন। সংসদে প্রথম তাঁরাই এ বিষয় তুলেছে বলে দাবি তেজস্বীর।  

আরও পড়ুন- নকশায় বদল, ম্যানগ্রোভ বাঁচিয়েই ছুটবে বুলেট ট্রেন

শুধু তেজস্বীই নয়, বিভিন্ন রাজনৈতিক দলের স্থানীয় নেতাদের দেখা মেলেনি বলে অভিযোগ ওঠে। এর জন্য তাঁদের খোঁজেও পোস্টারও পড়ে। এমনকি মুজফফরপুরে শিশু মৃত্যুর ঘটনার প্রায় দু’সপ্তাহ পর মুখ্যমন্ত্রী নীতীশ কুমার হাসপাতাল পরিদর্শন করেছেন বলে অভিযোগ। প্রশাসনিক গাফিলতির প্রশ্নে বিহার ও কেন্দ্রকে সুপ্রিম কোর্টের রোষের মুখেও পড়তে হয়।

.