রামবনে বৃদ্ধকে ঘরে আটকে রাখতে গিয়ে নিজেদেরই ফাঁদে ৩ জঙ্গি, চলছে গুলির লড়াই

সকাল থেকেই তুলকালাম জম্মু ও কাশ্মীরের রামবন। নিরাপত্তা বাহিনীর তাড়া খেয়ে রামবনের বাতোতে এলাকার কেবল অপারটেরের ঘরে ঢুকে পড়ল ৩ জঙ্গি।

Updated By: Sep 28, 2019, 03:56 PM IST
রামবনে বৃদ্ধকে ঘরে আটকে রাখতে গিয়ে নিজেদেরই ফাঁদে ৩ জঙ্গি, চলছে গুলির লড়াই

নিজস্ব প্রতিবেদন: সকাল থেকেই তুলকালাম জম্মু ও কাশ্মীরের রামবন। নিরাপত্তা বাহিনীর তাড়া খেয়ে রামবনের বাতোতে এলাকার কেবল অপারটেরের ঘরে ঢুকে পড়ল ৩ জঙ্গি।

আরও পড়ুন-আজ ফের বেঠক, এর পরই চূড়ান্ত হবে টালা ব্রিজের বিকল্প রুট 

অন্যান্যদের বের করে দিয়ে এক বৃদ্ধকে আটকে রেখেছে জঙ্গিরা। প্রতিবেশী এক ব্যক্তি সংবাদমাধ্যমে জানিয়েছেন, জনা তিনেক যুবক হাতে অস্ত্র নিয়ে পাশের বাড়িতে ঢুকে পড়েছে। বাড়ির অন্যান্যদের বের করে দিয়ে এক বৃদ্ধকে আটকে রেখেছে তারা। জঙ্গিদের বের করে আনতে চলছে গুলির লড়াই।

এদিন এলাকায় তল্লাশি চালাচ্ছিল সেনা। এই সময় তাদের লক্ষ্য করে গ্রেনেড ছোড়ে জঙ্গিরা। এরপরই জঙ্গিদের কোণঠাসা করে ফেলে সেনা। গোটা এলাকা ঘিরে রেখেছে সেনা। এখনও প্রর্যন্ত পাশের বাড়ির ৬ জনকে উদ্ধার করেছেন তারা।

আরও পড়ুন-বীরেন্দ্রকৃষ্ণের অমোঘ কণ্ঠে চণ্ডীপাঠ, ঘাটে-ঘাটে তর্পণ, দেবী বন্দনায় শুরু হল বাঙালির মহালয়া

এদিন বাতোতে-তে জাতীয় সড়কের ওপরে একটি গাড়ি থামাবার চেষ্টা করে জঙ্গিরা। কোনও ক্রমে পালিয়ে বাঁচে ওই গাড়িটি। এদিনই গান্ডেলবাল জেলার নারাঙ্গ গ্রামে গুলির লড়াইয়ে নিহত হয় ৩ জঙ্গি। এরা সবাই বিদেশি বলে প্রাথমিক খবর। এদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়েছে।      

 

.