কাপু সংরক্ষণের দাবিতে এবার আত্মঘাতী ব্যক্তি

কাপু সম্প্রদায়কে সংরক্ষণের আওতায় আনার দাবিতে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। মৃত CHV মুর্তি পেশায় টিভি মেকানিক। কাকিনাড়ায় পূর্ব গোদাবরী জেলার সদর কার্যালয়ে ডিশ অ্যান্টেনা থেকে ঝুলে আত্মহত্যা করেন তিনি। পকেট থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট। সেখানে তিনি তাঁর মৃত্যুর জন্য কাপু সম্প্রদায়কে পিছিয়ে পড়া সম্প্রদায়ের তালিকায় না রাখার জন্য রাজ্য সরকারকে দায়ী করেছেন।

Updated By: Feb 2, 2016, 10:46 AM IST
কাপু সংরক্ষণের দাবিতে এবার আত্মঘাতী ব্যক্তি

ওয়েব ডেস্ক: কাপু সম্প্রদায়কে সংরক্ষণের আওতায় আনার দাবিতে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। মৃত CHV মুর্তি পেশায় টিভি মেকানিক। কাকিনাড়ায় পূর্ব গোদাবরী জেলার সদর কার্যালয়ে ডিশ অ্যান্টেনা থেকে ঝুলে আত্মহত্যা করেন তিনি। পকেট থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট। সেখানে তিনি তাঁর মৃত্যুর জন্য কাপু সম্প্রদায়কে পিছিয়ে পড়া সম্প্রদায়ের তালিকায় না রাখার জন্য রাজ্য সরকারকে দায়ী করেছেন।

সেইসঙ্গে অন্ধ্রপ্রদেশকে বিশেষ রাজ্যের মর্যাদা না দেওয়ায় কেন্দ্রকেও এক হাত নিয়েছেন তিনি। তবে মুর্তি কোনও রাজনৈতিক দলের সদস্য ছিলেন কিনা, তা এখনও জানা যায়নি। এদিকে কাপু সম্প্রদায়কে সংরক্ষণের আওতায় না হলে শুক্রবার থেকে সস্ত্রিক অনশনের হুমকি দিয়েছেন কাপু নেতা মুদ্রাগাড়া পদ্মনাভন।

.