স্থিতিশীল প্রাক্তন রাষ্ট্রপতি! প্রণবকে নিয়ে আশা দেখালেন ছেলে অভিজিৎ

এখনও ভেন্টিলেশনেই রয়েছেন প্রণব মুখোপাধ্যায়।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Aug 16, 2020, 01:30 PM IST
স্থিতিশীল প্রাক্তন রাষ্ট্রপতি! প্রণবকে নিয়ে আশা দেখালেন ছেলে অভিজিৎ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত হয়েছেন দেশের প্রাক্তন রাষ্ট্রপতি তথা দেশের রাজনীতির অন্যতম অভিভাবক প্রণব মুখোপাধ্যায়। দিল্লির সেনা হাসপাতাল আগেই জানিয়েছিল কোমায় রয়েছেন প্রণব।  আজ হাসপাতালের তরফে জানানো হয়েছে, কোনও পরিবর্তন আসেনি প্রাক্তন রাষ্ট্রপতির শারীরিক অবস্থায়। অর্থাত্ প্রাক্তন রাষ্ট্রপতি এখন স্থিতিশীল।

এখনও ভেন্টিলেশনেই রয়েছেন প্রণব মুখোপাধ্যায়।  সকাল দশটা নাগাদ টুইট করে তাঁর  ছেলে তথা জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায় লিখেছিলেন, "গত রাতে হাসাপাতালে বাবাকে দেখে এসেছি। ভগবানের আশীর্বাদ ও আপনাদের সকলের শুভ কামনায় বাবা আগের থেকে ভাল আছেন। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। শীঘ্রই তিনি আমাদের মধ্যে ফিরে আসবেন।"

আরও পড়ুন: নৃশংস! নাবালিকাকে ধর্ষণ করে খুন, তারপরও চোখ খুবলে, জিভ কেটে নিল ধর্ষকরা

আজও হাসপাতালের তরফে প্রায় একই কথা জানানো হয়েছে। স্থিতিশীল রয়েছে তাঁর ক্লিনিক্যাল প্যারামিটারগুলি। তবে একাধিক কো-মর্বিডিটি রয়েছে প্রণবের। সেটাই ভাবাচ্ছে চিকিৎসকদের। তাই বিশেষজ্ঞদের একটি দল নিরন্তর নজর রেখে চলেছে সে দিকে।

 

গত ৯ অগস্ট রাজাজি মার্গের বাড়িতে মাথায় চোট পেয়েছিলেন প্রণব মুখোপাধ্যায়। তারপর তাঁর অস্ত্রোপচার হয় সেনা হাসপাতালে। আর জ্ঞান ফেরেনি। আসে কোভিড পজেটিভ রিপোর্ট। চিন্তা বাড়ে প্রাক্তন রাষ্ট্রপতিকে নিয়ে।  এখন অবশ্য তাঁর শারীরিক অবস্থার স্থিতিশীলতা এবং অভিজিৎ মুখোপাধ্যায়ের টুইট, দুটি খবরেই আশার আলো দেখছে গোটা ভারত।

.