নতুন ধরনের কন্ডোমের এই বিজ্ঞাপনটি নাকি এখন ট্রেন্ডিং!(দেখুন ভিডিওটা)

কখনও সানি লিওন...আবার কখনও অন্য কোনও অভিনেত্রী, কন্ডোমের বিজ্ঞাপনে দেখা গেছে তাদের। কখনও সেই বিজ্ঞাপন হয়ে উঠেছে অত্যন্ত আপিলিং আবার কখনও শিক্ষামূলক। তবে বিজ্ঞাপন যেভাবেই তৈরি করা হোকনা কেন, প্রতি ক্ষেত্রেই উদ্দেশ্য একটাই...নিরাপদ যৌন সম্পর্ক ও সেই সঙ্গে সুস্থ্য থাকার আশ্বাস। সেই বিজ্ঞাপনই এক এক সময় ট্রেন্ডিং হয়ে উঠেছে।

Updated By: Aug 14, 2016, 04:30 PM IST
নতুন ধরনের কন্ডোমের এই বিজ্ঞাপনটি নাকি এখন ট্রেন্ডিং!(দেখুন ভিডিওটা)

ওয়েব ডেস্ক : কখনও সানি লিওন...আবার কখনও অন্য কোনও অভিনেত্রী, কন্ডোমের বিজ্ঞাপনে দেখা গেছে তাদের। কখনও সেই বিজ্ঞাপন হয়ে উঠেছে অত্যন্ত আপিলিং আবার কখনও শিক্ষামূলক। তবে বিজ্ঞাপন যেভাবেই তৈরি করা হোকনা কেন, প্রতি ক্ষেত্রেই উদ্দেশ্য একটাই...নিরাপদ যৌন সম্পর্ক ও সেই সঙ্গে সুস্থ্য থাকার আশ্বাস। সেই বিজ্ঞাপনই এক এক সময় ট্রেন্ডিং হয়ে উঠেছে।

আরও পড়ুন- OMG!!!মন্দিরে নিজের জিভ কেটে পুজো দিলেন ছাত্রী!

কিন্তু এবার, টাটা মটোর্স ও একটি স্বেচ্ছাসেবী সংস্থা হাইওয়েতে ট্রাক চালকদের জন্য বিশেষ কন্ডোম নিয়ে এল। ট্রাকের পিছনে সাধারণ ভাবে লেখা ইউজ ডিপার অ্যাট নাইট(রাতে ডিপার দিয়ে চলুন)-কে কাজে লাগিয়েই এই কন্ডোমের নাম করা হয়েছে 'ডিপার'।

ইতিমধ্যেই এই কন্ডোম নিয়ে একটি ভিডিও বিজ্ঞাপন তারা তৈরি করেছে। বিজ্ঞাপনটি যেমন শিক্ষামূলক করা হয়েছে, সেই সঙ্গে পুরস্কারও জিতেছে কানস লাওস ফেস্তিভ্যালে। 

 

.