Abhishek Banerjee:বিপ্লব গড়ে অভিষেক, একনজরে Tripura-র সফরসূচি

সোমবার তাই ত্রিপুরা সফরে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Updated By: Aug 2, 2021, 09:17 AM IST
Abhishek Banerjee:বিপ্লব গড়ে অভিষেক, একনজরে Tripura-র সফরসূচি

নিজস্ব প্রতিবেদন:  লক্ষ্য ২৪-এর লোকসভা নির্বাচন।  আর তার ঠিক এক বছর আগে ত্রিপুরার বিধানসভা ভোট। তাই এখন থেকেই মাটি কামড়ে লড়াইয়ের ময়দানে তৃণমূল কংগ্রেস। সোমবার তাই ত্রিপুরা সফরে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে পৌঁছে প্রথমে দুপুর ১২.৩০ নাগাদ ত্রিপুরেশ্বরী মন্দির পুজো দেবেন। তারপর আগরতলায় হোটেলে দুপুর ৩.৩০-এ সাংবাদিক সম্মেলন করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

এদিন কয়েকজনের তৃণমূলে যোগদানের সম্ভাবনাও রয়েছে। তারপর দলীয় নেতাদের সঙ্গে বৈঠক করবেন। সবশেষে একটি সভায় বক্তব্য রাখার কথাও রয়েছে তাঁর। তারপরেই সন্ধ্যে ৬ টায় কলকাতা ফিরে আসার কথা অভিষেকের। সকাল ১০টা দমদম বিমানবন্দ থেকে আগরতলাগামী বিমানে উঠবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, বাংলার পরিস্থিতি কেমন? এবার Modi-র দরবারে সেই কথাই বলবেন রাজ্যের BJP সাংসদরা

অভিষেক বন্দ্যোপাধ্যায় ত্রিপুরায় পৌঁছনোর আগে শনিবার আগরতলায় পৌঁছন তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক দেবাংশু ভট্টাচার্য ও তৃণমূল ছাত্র পরিষদের প্রাক্তন রাজ্য সভানেত্রী জয়া দত্ত। ত্রিপুরা জয়ে লক্ষ্যে সাংগঠনিক ঘুঁটি সাজাতে শুরু করেছে তৃণমূল। আগরতলায় গিয়ে হোটেলে 'বন্দি' পেশাদার সংস্থার অ্যাইপ্য়াক সদস্যদের। বিপর্যয় মোকাবিলায় আইনে মামলা দায়ের করে তাঁদের তলবও করে পুলিস। যদিও আগাম জামিন পেয়ে গিয়েছেন তাঁরা।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)