Modi on Tripura Bypoll Results: 'মানুষের স্বপ্ন পূরণে কাজ করে যাবে বিজেপি', ত্রিপুরার ভোটদাতাদের ধন্যবাদ মোদীর

টাউন বড়দোয়ালি আসনে জয়ী হয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সাহা

Updated By: Jun 26, 2022, 07:23 PM IST
Modi on Tripura Bypoll Results: 'মানুষের স্বপ্ন পূরণে কাজ করে যাবে বিজেপি', ত্রিপুরার ভোটদাতাদের ধন্যবাদ মোদীর

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে ৩ আসনে জয়ী হয়েছে বিজেপি। টাউন বড়দোয়ালি আসনে জয়ী হয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সাহা। সুরমা বিধানসভায় জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী স্বপ্না দাস পাল ও যুবরাজনগর আসনে জয়ী মলিনা দেবনাথ। দলের এই ফলাফলে খুশি নরেন্দ্র মোদী ধন্যবাদ জানালেন ত্রিপুরার ভোটদাতাদের।

উপনির্বাচনের ফল প্রকাশের পরই প্রধানমন্ত্রী টুইট করেন, 'বিজেপির উন্নয়ন নীতির উপরে আস্থা রেখেছেন ত্রিপুরার ভোটদাতারা। মুখ্যমন্ত্রী মানিক সাহাজিও জয়ী হয়েছে। এর জন্য তাঁদের ধন্যবাদ। মানুষের আশা আকাঙ্খা পূরণে আমাদের সরকার কাজ করে যাবে। এই জয়ের জন্য আমাদের কার্যকর্তাদের ধন্যবাদ।'

ত্রিপুরার পাশাপাশি উত্তরপ্রদেশে আজমগড় ও রামপুর আসনের উপনির্বাচনেও জয়ী হয়েছে বিজেপি। গেরুয়া শিবিরের জন্য এই দুটি আসন ছিল বেশ গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী এনিয়ে অন্য একটি টুইট করে লিখেছেন, রামপুর ও আজমগড় উপনির্বাচনে ঐতিহাসিক জয় পেয়েছে বিজেপি। একটা জিনিস প্রমাণিত যে মানুষ কেন্দ্র ও উত্তরপ্রদেশে ডবল ইঞ্জিন সরকারকে গ্রহণ করেছে। এই সমর্থনের জন্য ভোটদাতাদের ধন্যবাদ।

উল্লেখ্য, আজমগড় থেকে সংসদ হয়েছিলেন অখিলেশ যাদব। মুলায়ম সিং যাদবও এই আসন থেকে জিতে সাংসদ হয়েছিলেন। বিধানসভা নির্বাচনে জয়ের পর আজমগড় আসনটি খালি হয়ে যায়। সেই আসনে বিজেপির টিকিটে জিতলেন দীনেশলাল যাদব। ফলে এই আসনটি ছিল বিজেপির জন্য একটি প্রেস্টিজ ফাইট। অন্যদিকে, রামপুর আসনে ২০১৯ সালে জিতে সাংসদ হন সপা নেতা আজম খান। ২০২২ সালে  রামপুর থেকেই বিধায়ক হন আজম। ফলে লোকসভা আসনটি ফাঁকা হয়ে যায়। সেই আসনে জয়ী হলেন বিজেপির ঘনশ্যাম সিং। 

আরও পড়ুন-Tripura Bypoll Results: ত্রিপুরার উপনির্বাচনে জয়জয়কার বিজেপির, ৪ আসনের মধ্যে ৩টিতে জয়ী গেরুয়া শিবির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.