রাজস্থানের রাস্তায় নিয়ন্ত্রণহীন ট্রাক পিষে দিল ১৩ বরযাত্রীকে

আহত হন প্রায় ১৮ জন। আহতদের সঙ্গে সঙ্গে স্থানীয় সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ১৫ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উদয়পুরের হাসপাতালে রেফার করা হয়।

Updated By: Feb 19, 2019, 02:32 PM IST
রাজস্থানের রাস্তায় নিয়ন্ত্রণহীন ট্রাক পিষে দিল ১৩ বরযাত্রীকে

নিজস্ব প্রতিবেদন:  বিয়ের অনুষ্ঠান। বড় রাস্তার ওপর দিয়ে তাই নাচতে নাচতে যাচ্ছিল বরযাত্রীরা। কিন্তু আনন্দ উৎসব মুহূর্তে ঢেকে গেল কান্নার রোলে। রাস্তায় হঠাতই একটি ট্রাক এসে ধাক্কা মারে বরযাত্রীদের। ঘটনাস্থলেই ১৩ জনের মৃত্যু হয়। গুরুতর জখম ১৮জন।

আরও পড়ুন: কাশ্মীরে অনুপ্রবেশ করলেই খতম, কড়া হুঁশিয়ারি সেনার

সোমবার সকালে ঘটনাটি ঘটে রাজস্থানের প্রতাপগড় জেলায়। বরযাত্রীর দলটি ১১৩ নম্বর রাজ্য সড়কের একটি ধার দিয়ে যাচ্ছিল। হঠাতই উল্টো দিক থেকে আসা একটি ট্রাক রাস্তার এক পাশে চলে আসে। সজোরে ধাক্কা মারে বরযাত্রীদের।  ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪ শিশু-সহ ১৩ জনের। আহত হন প্রায় ১৮ জন। আহতদের সঙ্গে সঙ্গে স্থানীয় সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ১৫ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উদয়পুরের হাসপাতালে রেফার করা হয়।

আরও পড়ুন: পাক মাটিতে ইমরানের প্রশংসা, দিল্লিতে কী বার্তা দেবেন সৌদি যুবরাজ?

ঘটনায় টুইটারে শোকপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। তিনি লেখেন, ''প্রতাপগড়ের জাতীয় সড়কের মর্মান্তিক দুর্ঘটনায় আমি শোকাহত। বহু মানুষ প্রাণ হারিয়েছেন, আহত অনেকে। ওঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।''

আরও পড়ুন: পাকিস্তানের প্রত্যক্ষ মদতেই পুলওয়ামায় হামলা, জানালেন সেনাকর্তা

অভিযুক্ত ট্রাক চালককে গ্রেফতার করা হয়েছে। দেখার ভুলেই এই দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। মৃতদের মধ্যে এখনও অবধি ৯ জনকে শনাক্তকরণ করা গিয়েছে। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দিয়েছেন প্রতাপগড় পুলিশের এক আধিকারিক।

.