Rajasthan: গণধর্ষণের পর নাবালিকাকে পুড়িয়ে খুন! পকসো আইনে চরম সাজা দুই ভাইয়ের...

অভিযোগ, প্রমাণ লোপাটের জন্য ওই নাবালিকা দেহের কিছু অংশ ইটভাটার চুল্লিতে পুড়িয়ে ফেলে অভিযুক্তরা। বাকি অংশ ফেলে দেওয়া হয় পুকুরে! এই ঘটনাকে 'বিরলের মধ্যে বিরলতম' অ্যাখ্যা দিয়েছে আদালত। 

Updated By: May 20, 2024, 08:34 PM IST
Rajasthan: গণধর্ষণের পর নাবালিকাকে পুড়িয়ে খুন! পকসো আইনে চরম সাজা দুই ভাইয়ের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গণধর্ষণের পর নাবালিকাকে পুড়িয়ে খুন! বিচারে চরম সাজা পেল দুই ভাই। তাদের মৃত্যুদণ্ড দিল আদালত। ঘটনাটি ঘটেছে রাজস্তানে। 

আরও পড়ুন:  Tajmahal: থেঁতলানো মুখ, তাজমহলের পূর্ব গেটের মসজিদে যুবতীর অর্ধনগ্ন দেহ!

অভিযুক্তেরা হল কালু লাল ও তাঁর কানহা। মামলার সরকারি আইনজীবী জানিয়েছেন, দু'জনকেই পকসো আইনে দোষী সাব্য়স্ত করেছিল আদালত। এরপর মৃত্যুদণ্ড দেওয়া হয় তাদের।

পুলিস সূত্রে খবর,  মৃতের বয়স মোটে ১৪ বছর। মাঠে ছাগল চড়াতে গিয়ে হঠাৎ-ই নিখোঁজ হয়ে যায় সে। কবে? গত বছরে অগাস্টে। এরপর যখন খোঁজাখুঁজি শুরু করেন, তখন ইটভাটার চুল্লির বাইরে ওই নাবালিকার ব্রেসলেট ও চপ্পল পড়ে থাকতে দেখেন পরিবারের লোকেরা। শেষপর্যন্ত কাছেই একটি পুকুরে পাওয়া যায় অর্ধদগ্ধ দেহাংশ।  

অভিযোগ, প্রমাণ লোপাটের জন্য ওই নাবালিকা দেহের কিছু অংশ ইটভাটার চুল্লিতে পুড়িয়ে ফেলে অভিযুক্তরা। বাকি অংশ ফেলে দেওয়া হয় পুকুরে! এই ঘটনাকে 'বিরলের মধ্যে বিরলতম' অ্যাখ্যা দিয়েছে আদালত। পুলিস সুপার আদর্শ সাঁধু জানিয়েছেন, অভিযুক্তদের ফাঁসি নিশ্চিত করতে সবরকম চেষ্টা চালিয়েছিল পুলিস।

আরও পড়ুন:  Huge Amount Credited In AC: সামান্য কৃষককে ৯৯,৯৯,৯৪,৯৫,৯৯৯.৯৯ টাকা পাঠাল ব্যাংক! যোগীরাজ্য 'অর্থযোগ'...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.