মাদক খাইয়ে তিন তরুণীকে যৌন নিগ্রহের অভিযোগ গুয়াহাটি IIT-তে

বিশ্ববিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে এসেছিলেন তিন তরুণী। সেখানেই পরিচিত দুই যুবকের সঙ্গে দেখা। অনুষ্ঠান দেখতে দেখতে দেরি হয়ে যাওয়ায়, রাতে কোথাও থাকার ব্যবস্থা করে দেওয়ার অনুরোধ জানান তাঁরা। আর সেখানেই বিপদ ডেকে আনেন নিজেদের জীবনে। রাতে মাদক খাইয়ে তিন তরুণীকে যৌন নিগ্রহ করা হয়। পুলিস অভিযুক্তদের আটক করেছে।

Updated By: Feb 9, 2017, 03:34 PM IST
মাদক খাইয়ে তিন তরুণীকে যৌন নিগ্রহের অভিযোগ গুয়াহাটি IIT-তে

ওয়েব ডেস্ক : বিশ্ববিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে এসেছিলেন তিন তরুণী। সেখানেই পরিচিত দুই যুবকের সঙ্গে দেখা। অনুষ্ঠান দেখতে দেখতে দেরি হয়ে যাওয়ায়, রাতে কোথাও থাকার ব্যবস্থা করে দেওয়ার অনুরোধ জানান তাঁরা। আর সেখানেই বিপদ ডেকে আনেন নিজেদের জীবনে। রাতে মাদক খাইয়ে তিন তরুণীকে যৌন নিগ্রহ করা হয়। পুলিস অভিযুক্তদের আটক করেছে।

আরও পড়ুন- ১৮ বছরের কমবয়সি কাউকে অ্যাসিড বিক্রি করা যাবে না: সুপ্রিম কোর্ট

ঘটনাটি ঘটেছে গুয়াহাটির IIT-তে। তরুণীদের অভিযোগ, গত ৩ ফেব্রুয়ারি সেখানে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে যান তাঁরা। রাতে বাড়ি ফিরতে না পেরে তাঁরা পরিচিত ওই দুই পড়ুয়াকে থাকার ব্যবস্থা করতে বলেন আক্রান্তরা। IIT হস্টেলেই তাদের থাকার ব্যবস্থা করা হয়। রাতে দেদার মাদক নেওয়া হয়। এরপরই তাঁরা অচৈতন্য হয়ে পড়েন। পরদিন সকালে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অচৈতন্য অবস্থায় তাঁদের যৌন নিগ্রহ করা হয় বলে অভিযোগ ওই তিন তরুণীর। পুলিস অভিযুক্তদের গ্রেফতার করেছে।

.