অযোধ্যায় রাম মন্দির নির্মাণে ট্রাস্টকে ১ কোটি টাকা দেবে মহারাষ্ট্র, ঘোষণা উদ্ধব ঠাকরের

মহারাষ্ট্রে জোট সরকারের একশো দিন উপলক্ষে অযোধ্যায় রাম মন্দিরে পুজো দেন শিবসেনা প্রধান

Updated By: Mar 7, 2020, 03:21 PM IST
অযোধ্যায় রাম মন্দির নির্মাণে ট্রাস্টকে ১ কোটি টাকা দেবে মহারাষ্ট্র, ঘোষণা উদ্ধব ঠাকরের

নিজস্ব প্রতিবেদন: রাম মন্দির নির্মাণে বিপুল টাকা দান করার কথা ঘোষণা করলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ও শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। শনিবার স্ত্রী ও ছেলেকে নিয়ে অযোধ্যায় আসেন উদ্ধব।

আরও পড়ুন-‘কথা বলতে পারতাম না; সস্তার সরকারি ওষুধে ভালো হয়েছি,’ প্যারালাইসিস রোগীর কথা শুনে আবেগপ্রবণ মোদী

মহারাষ্ট্রে জোট সরকারের একশো দিন উপলক্ষে অযোধ্যায় রাম মন্দিরে পুজো দেন শিবসেনা প্রধান। তার পরেই মন্দির নির্মাণে রাম জন্মভূমি ট্রাস্টকে ১ কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করেন তিনি। উদ্ধব বলেন, অযোধ্যায় রাম মন্দিরে পুজো দিতে পেরে খুবই ভাগ্যবান বলে মনে হচ্ছে।  শীঘ্রই এখানে এসে সরয়ূ নদীতে আরতি করব।

উল্লেখ্য, করোনাভাইরাস নিয়ে সতর্কতায় শনিবার বাতিল হয় উদ্ধবের দুটি অনুষ্ঠান। তার মধ্যে একটি হল সরয়ূ আরতি। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক এখন বড় কোনও জমায়েতের না করার পরামর্শ দিয়েছে। সেকথা মাথায় রেখেই ওই আরতি বাতিল করা হয়।  উদ্ধবের আগমন উপলক্ষে তাঁর মন্ত্রিসভার একাধিক মন্ত্রী অযোধ্যায় আগে থেকেই চলে আসেন।

আরও পড়ুন-প্রতিবাদের সঠিক পথই বেছে নিয়েছেন উপাচার্য, রবীন্দ্রভারতী বিতর্কে প্রতিক্রিয়া সুব্রত মুখোপাধ্যায়ের

অযোধ্যায় মন্দির নির্মাণ নিয়ে বরাবরই উত্সাহী শিবসেনা। এনিয়ে কেন্দ্রকে বহুবার নিশানা করেছে শিবসেনা। উদ্ধবের সফরের আগেই, দলের নেতা সঞ্জয় রাউত বিরোধীদের ঠেস দেন। বলেন, রাহুল গান্ধী, মমতা বন্দ্যোপাধ্যায়, আসাদউদ্দিন ওয়েসির মতো নেতার উচিত অযোধ্যায় এসে রাম মন্দিরে এসে প্রার্থনা করা।

.