মন্ত্রীর জুতোর ফিতে বেঁধে দিচ্ছেন সরকারি কর্মচারী; বিতর্কে যোগী সরকার, দেখুন

ওই ধরনের নক্কারজনক ঘটনার পরও অনুতপ্ত নন মন্ত্রী। সংবাদমাধ্যমে তিনি মন্তব্য করেছেন, কেউ যদি কাউকে জুতে পরতে সাহায্য করে তা হলে তার প্রসংশা করা উচিত

Updated By: Jun 22, 2019, 11:04 AM IST
মন্ত্রীর জুতোর ফিতে বেঁধে দিচ্ছেন সরকারি কর্মচারী; বিতর্কে যোগী সরকার, দেখুন

নিজস্ব প্রতিবেদন: যোগ দিবসে বিতর্কের কেন্দ্রে রাজ্যের মন্ত্রী। আদিত্যনাথ মন্ত্রিসভার এই মন্ত্রী জুতো ফিতে বাঁধালেন এর সরকারি কর্মাচারীকে দিয়ে। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল সেই ভিডিও।

আরও পড়ুন-থমথমে ভাটপাড়ায় আজ আলুওয়ালিয়ার নেতৃত্বে বিজেপির প্রতিনিধিদল, অশান্তি এড়াতে মোতায়েন পুলিস-র‍্যাফ

শুক্রবার শাহাজাহানপুরে যোগ দিবসের এক অনুষ্ঠানে যোগ দেন রাজ্য সংখ্যালঘু ও ডেয়ারি ডেভলপমেন্ট দফতরের মন্ত্রী লক্ষ্মী নারায়ণ। লখনউ থেকে ১৭০ কিলোমিটার দূরে শাহজাহানপুরের ওই অনুষ্ঠানে যোগ দেন বেশ কয়েকজন কেন্দ্রীয় মন্ত্রী ও বিদেশি অতিথি। ভিডিওতে দেখা যাচ্ছে লক্ষ্মী নারায়ণ দাঁড়িয়ে রয়েছেন এবং তাঁর জুতোর ফিতে বেঁধে দিচ্ছেন এক সরকারি কর্মচারী।

এদিকে, ওই ধরনের নক্কারজনক ঘটনার পরও অনুতপ্ত নন মন্ত্রী। সংবাদমাধ্যমে তিনি মন্তব্য করেছেন, কেউ যদি কাউকে জুতে পরতে সাহায্য করে তা হলে তার প্রসংশা করা উচিত। এদেশে ভরত রামের খড়ম সিংহাসনে রেখে সাম্রাজ্য শাসন করেছিলেন ১৪ বছর। তাই এটা কোনও বড় ঘটনা নয়।

আরও পড়ুন-সহকর্মীকে ধর্ষণের অভিযোগ ট্রাফিক পুলিস কনস্টেবলের বিরুদ্ধে

এর আগেও বিতর্কে জাড়িয়েছেন লক্ষ্মী নারায়ণ। গত বছর এক অনুষ্ঠানে তিনি মন্তব্য করেন, রাম ভারতকে সুপার পাওয়ার বানাতে চেয়েছিলেন। এছাড়াও আরও কীর্তি রয়েছে লক্ষ্মী নারায়ণের। গত ডিসেম্বরে তিনি মন্তব্য করেন, হুনুমান জাট ছিলেন।

.