close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

থমথমে ভাটপাড়ায় আজ আলুওয়ালিয়ার নেতৃত্বে বিজেপির প্রতিনিধিদল, অশান্তি এড়াতে মোতায়েন পুলিস-র‍্যাফ

দিল্লি ফিরে অমিত শাহকে গোটা ঘটনার রিপোর্ট দেবেন তাঁরা

Updated: Jun 22, 2019, 08:58 AM IST
থমথমে ভাটপাড়ায় আজ আলুওয়ালিয়ার নেতৃত্বে বিজেপির প্রতিনিধিদল, অশান্তি এড়াতে মোতায়েন পুলিস-র‍্যাফ

নিজস্ব প্রতিবেদন: দুই বিজেপি কর্মীর মৃত্যুকে ঘিরে তোলাপাড় হওয়ার পর এখন থমথমে ভাটপাড়া। এর মধ্যেই আজ ভাটপাড়া যাচ্ছে ৩ সদস্যের বিজেপির সংসদীয় প্রতিনিধিদল।

আরও পড়ুন-এ কেমন মা! প্রেমে বাধা, অষ্টম শ্রেণির ছাত্রকে প্রেমিককে দিয়ে খুন করালেন মহিলা

প্রতিনিধি দলের নেতৃত্বে রয়েছেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি সাংসদ সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া। এছাডা়ও থাকছেন সাংসদ সত্যপাল সিং ও সাংসদ বিডি রাম। এরা দুজনই প্রাক্তন পুলিস কর্তা। সত্যপাল সিং মুম্বইয়ের প্রাক্তন পুলিস কমিশনার ও বিডি রাম ঝাড়খণ্ডের প্রাক্তন ডিজি। এরা ভাটপাড়ার পরিস্থিতি খতিয়ে দেখবেন। যেতে পারেন নিহত ২ বিজেপি কর্মীর বাড়িতে। দিল্লি ফিরে অমিত শাহকে গোটা ঘটনার রিপোর্ট দেবেন তাঁরা।

উল্লেখ্য শুক্রবার সংসদে ভাটপাড়া পরিস্থিতি তুলে ধরেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি বলেন, ভাটপাড়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রকের সেখানে প্রতিনিধি দল পাঠানো উচিত।

আরও পড়ুন-কাটমানির অভিযোগ এলেই গ্রেফতারি, নদিয়ায় দলকে সমঝে দিলেন মমতা 

এদিকে, ভাটপাড়ায় নতুন করে কোনও অশান্তি ঘটেনি। নতুন পুলিস কমিশনার নিয়োগের পর লক্ষ্য করা যাচ্ছে পুলিসের বাড়তি তত্পরতা। এলাকায় চালু করা হয়েছে ইন্টারনেট পরিষেবা। আজ ভাটপাড়ায় নিহতদের বাড়িতে যাবেন বিজেপির প্রতিনিধি দল। সকালে ওই দুই বিজেপি কর্মীর বাড়ির কাছের গলিতে র‍্যাফ মোতায়েন করা হয়েছে।

বারাকপুর কমিশনারেটের নতুন পুলিস কমিশনারের দায়িত্ব নিয়েছেন মনোজ ভার্মা। তিনি সাফ জানিয়ে দিয়েছেন এলাকায় শান্তি বজায় রাখতে কড়া ব্যবস্থা নেওয়া হবে।