যৌন নির্যাতনের মামলা না তোলায় প্রকাশ্য রাস্তায় নির্যাতিতার মাকে পিটিয়ে মারল অভিযুক্তরা

বাড়ি ফিরেই তারা ওই মহিলাকে তার অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দিতে থাকে। কিন্তু কোনওভাবেই রাজি হননি তিনি

Updated By: Jan 18, 2020, 02:42 PM IST
যৌন নির্যাতনের মামলা না তোলায় প্রকাশ্য রাস্তায় নির্যাতিতার মাকে পিটিয়ে মারল অভিযুক্তরা

নিজস্ব প্রতিবেদন: প্রকাশ্য রাস্তায় এক মধ্যবয়সী মহিলাকে পিটিয়ে মেরে ফেলল ৬ যুবক। শুক্রবার সন্ধেয় কানপুরের ঘটনা।

জেল থেকে জামিনে ছাড়া পেয়েই ভয়ঙ্কর প্রতিশোধ নিল অভিযুক্তরা। ২০১৮ সালে ওই ৬ যুবকের বিরুদ্ধে তাঁর মেয়ের শ্লীলতাহানি করার অভিযোগ এনেছিলেন ওই মহিলা(৪০)।  যৌন নির্যাতনের সেই অভিযোগে জেল হেফাজতে ছিল ওই ৬ যুবক। সপ্তাহখানেক আগেই তারা ছাড়া পেয়েছিল।

আরও পড়ুন-মা-বোনের কাঁধে চেপে বাড়ি ফিরল জওয়ান, তিন মাসের মেয়ে করল মুখাগ্নি

বাড়ি ফিরেই তারা ওই মহিলাকে তার অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দিতে থাকে। কিন্তু কোনওভাবেই রাজি হননি তিনি। এরপরেই গত বৃহস্পতিবার ওই মহিলার বাড়িতে ঢোকে ৬ যুবক। ফের অভিযোগ তুলে নেওয়ার জন্য হুমকি দেওয়া হয়। মহিলা ও পরিবারের লোকজন তাতে রাজি হয়নি। এরপরই মহিলাকে রাস্তায় ফেলে পেটায় যুবকরা। প্রবল মারধর করা হয় নির্যাতিতা নাবালিকা, তার মা ও পরিবারের লোকজনকে। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

মারাত্মক আহত অবস্থায় ওই মহিলাকে নিকটবর্তি হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার মৃত্যু হয়েছে তাঁর।  ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাটিতে শুয়ে কাতরাচ্ছে  এক মহিলা। আর সাদা পাঞ্জাবি পরা এক যুবক তার মাথায় লাথি মেরে চলেছে।

আরও পড়ুন-রাস্তা ছেড়ে দিন, শাহিনবাগে CAA বিরোধী বিক্ষোভকারীদের বলল দিল্লি পুলিস

এদিকে, ওই ঘটনায় জড়িত আবিদ, মিন্টু, মাহাবুব, চাঁদবাবু, জামিল ও ফিরোজ। এর মধ্যে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে কানপুর পুলিস। পুলিসের বিরুদ্ধে নির্যাতিতা ও তার পরিবারকে নিরাপত্তা দেওয়ার গাফিলতির অভিযোগ উঠেছে। কানপুরের পুলিস প্রধান অনন্ত দেও বলেন, প্রাথমিক তদন্ত মনে হয় না পুলিসের কোনও গাফিলতি ছিল। কিন্তু এরকম কোনও অভিযোগ থাকলে তা তদন্ত করে দেখা হবে।