করোনা মারতে রিভালবার দাগলেন বিজেপি নেত্রী!

কাশ্মীর থেকে কন্যাকুমারী সকলেই পাশে থাকার বার্তা জুগিয়েছে। কিন্তু কয়েকজন বিজেপি নেতানেত্রীর কর্মকাণ্ড দেখে বোঝা দায় যে তাঁরা ঠিক কি করতে চেয়েছেন

Updated By: Apr 6, 2020, 07:45 PM IST
করোনা মারতে রিভালবার দাগলেন বিজেপি নেত্রী!

নিজস্ব প্রতিবেদন: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে ঐক্য প্রদর্শনের উদ্দেশ্যে রবিবার রাত ৯ টায় ৯ মিনিট ঘর অন্ধকার করে বাতি জ্বালতে অনুরোধ করেছিলেন প্রধানমন্ত্রী। সেই আহ্বানে সাড়া দিয়েছেন সারা দেশের মানুষ। কাশ্মীর থেকে কন্যাকুমারী সকলেই পাশে থাকার বার্তা জুগিয়েছে। কিন্তু কয়েকজন বিজেপি নেতানেত্রীর কর্মকাণ্ড দেখে বোঝা দায় যে তাঁরা ঠিক কি করতে চেয়েছেন। কেউ হায়দরাবাদের রাস্তায় মশাল হাতে মিছিল করেছেন কেউবা শূন্যে করোনা মারতে বন্দুক দেগেছেন। ঠিক যেন নিজেদের গোল পোষ্টেই একের পর এক গোল ঢুকিয়েছেন বিজেপি নেতানেত্রীরা।

আরও পড়ুন-করোনায় আর্থিক ক্ষতি থেকে রাজ্যকে টেনে তুলতে নোবেলজয়ীর নেতৃত্বে গ্লোবাল বোর্ড : মুখ্যমন্ত্রী

উত্তরপ্রদেশের বলরামপুর জেলার বিজেপি মহিলা মোর্চার জেলা সভাপতি মঞ্জু তিওয়ারিকে দেখা গেল শূন্যে গুলি চালাতে। তাঁর কথা অনুযায়ী,  তিনি উত্তেজিত হয়েই ওই কাণ্ড ঘটিয়েছেন। ওই গুলি চালানোর ভিডিওটি তিনি তাঁর ফেসবুক পেজে শেয়ারও করেছেন। তারপর ক্ষোভ উগড়ে দিয়ে নেটিজেনরা প্রশ্ন করেছেন গুলির নিশানায় কি করোনা ছিল?  শেষমেশ চাপে পড়ে ক্ষমাও চেয়েছেন যোগী রাজ্যের ওই বিজেপি নেত্রী।

সকলের কাছে ক্ষমা চেয়ে মঞ্জু তিওয়ারি জানিয়েছেন, গত রবিবার যখন তিনি ঘর থেকে বেরিয়েছিলেন, তখন লক্ষ করেন চারপাশে রীতিমতো দিওয়ালির আবহ। এতেই উৎসাহিত হয়ে গুলি চালিয়ে দিয়েছেন তিনি । সকলের কাছে ক্ষমাপ্রার্থী মঞ্জু বলেছেন, "আমি অত্যন্ত লজ্জিত। আমার জীবদ্দশায় এমন ভুল আর করব না।"

ওই এলাকার এক পুলিস আধিকারিক জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় মঞ্জু তিওয়ারির গুলি চালানোর ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। এক্ষেত্রে উপযুক্ত ধারায় তাঁর বিরুদ্ধে  থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন-Live: রাজ্যে করোনা আক্রান্ত ৬১, মৃত ৩ | দেশে আক্রান্ত ৪০৬৭, মৃত ১০৯

উত্তরপ্রদেশ কংগ্রেস এই ঘটনার প্রেক্ষিতে বিজেপিকে লক্ষ্য করে কটাক্ষ করেছে। নিজেদের টুইটার হ্যান্ডেলে ওই ভিডিওটি পোষ্ট করে কংগ্রেসের তরফে লেখা হয়েছে , আইন ভাঙার ক্ষেত্রে বিজেপি নেতারা সবচেয়ে এগিয়ে রয়েছেন। গতকাল প্রধানমন্ত্রীর আবেদন ছিল প্রদীপ জ্বালানোর। কিন্তু ওই বিজেপি নেত্রী গুলি চালাতে শুরু করেন। এরপর ভিডিওটি সোশাল মিডিয়ায় শেয়ার করেন। যোগীর রাজ্যে এ হেন ঘটনায় কংগ্রেসের প্রশ্ন, যোগী আদিত্যনাথ এই ঘটনায় কোনও পদক্ষেপ করবেন কি?

.