Blind Woman left in Flight: অন্ধ বৃদ্ধাকে রেখেই বিমান থেকে নেমে গেলেন কর্মীরা, তারপর...

Blind Woman left in Flight: ওই ঘটনার কথা জানতে পেরে ইন্টারনেটে অনেকেই তাদের ক্ষোভ উগরে দিয়েছেন।  একজন লিখেছেন, ওরা কিছু করবে না। যদি একটা ফোনও করে তাহলে দেখবেন সরি বলে রেখে দেবে। যাত্রীদের নিরাপত্তা নিয়ে ওদের কোনও মাথাব্যথা নেই।  

Updated By: Sep 3, 2023, 08:47 PM IST
Blind Woman left in Flight: অন্ধ বৃদ্ধাকে রেখেই বিমান থেকে নেমে গেলেন কর্মীরা, তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভিস্তারা এয়ারলাইন্সের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন আয়ূষ কেজরিওয়াল নামে এক ইনস্টাগ্রাম ইউজার। তাঁর দাবি শুনলে অবাক হয়ে যেতে হয়। তিনি দাবি করেছেন, তাঁর অন্ধ মা-কে বিমানে রেখে নেমে পড়েন বিমানকর্মীরা। এর কোনও দায়ই বিমানসংস্থা নিতে নারাজ। ইনস্টাগ্রামে ওই পোস্ট হওয়ার পর হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়। এনিয়ে ওই বিমান সংস্থাকে নিয়ে অনেকেই ক্ষোভ উগরে গিয়েছেন।

আরও পড়ুন-ভিন রাজ্য থেকে পড়তে এসেছিলেন, মর্মান্তিক পরিণতি ডাক্তারি পড়ুয়ার

আয়ূষ জানিয়েছেন, গত ৩১ আগস্ট দিল্লি থেকে কলকাতা আসছিলেন তাঁর বৃদ্ধা মা। তিনি অন্ধ। বিমানসংস্থার পক্ষ থেকে তাঁর মাকে একজন গোটা সফরে সাহায্য করবেন বলে জানানো হয়। বিমান কলকাতা বিমানবন্দরে নামার পর সব যাত্রী নেমে যান। ওই বৃদ্ধাকে অপেক্ষা করতে বলা হয়। উনি অপেক্ষা করতে থাকেন। কিন্তু কেউই তাঁকে নিতে আসেননি। বহুক্ষণ পর এক সাফাইকর্মী বিমান সংস্থাকে ওই বৃদ্ধার কথা বলেন। তার পরে তাঁকে নামিয়ে আনা হয়।

বৃদ্ধার ছেলের ওই পোস্টের পর হুঁশ ফিরেছে বিমানসংস্থার। শেষপর্যন্ত ক্ষমাও চাওয়া হয়েছে সংস্থার তরফে। লেখা হয়েছে আমাদের বিমান পরিবহণ সংস্থায় আপনাদের যে অভিজ্ঞতা হয়েছে তার জন্য আমরা দুঃখিত। ভিস্তারায় আমরা যতটা সম্ভব ভালো সেবা দেওয়ার চেষ্টা করি। তার পরেও আপনার ওই অভিজ্ঞতার জন্য আমরা হতাশ। যাত্রীদের সাচ্ছন্দ ও নিরাপত্তার উপরে আমরা সবচেয়ে বেশি জোর দিই।

ওই ঘটনার কথা জানতে পেরে ইন্টারনেটে অনেকেই তাদের ক্ষোভ উগরে দিয়েছেন।  একজন লিখেছেন, ওরা কিছু করবে না। যদি একটা ফোনও করে তাহলে দেখবেন সরি বলে রেখে দেবে। যাত্রীদের নিরাপত্তা নিয়ে ওদের কোনও মাথাব্যথা নেই।

অন্য একজন লিখেছেন, শুনে খুব খারাপ লাগছে। আপনি বিষয়টি উল্লেখ করে ভালো করেছেন। আঁতকে উঠেছি। এই ধরনের আচরণ মেনে নেওয়া যায় না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.