নমোর রাজ্যে বিজেপির প্রচারে ঝড় তুলবেন সিনেমার ‘মোদী’

গত বছরের শেষের দিকে মোদীর বায়োপিকের খবরটি সামনে আসে। তার পর জানা যায়, মোদীর ভূমিকায় দেখা যাবে বিবেক ওবেরয়কে।

Updated By: Apr 5, 2019, 06:21 PM IST
নমোর রাজ্যে বিজেপির প্রচারে ঝড় তুলবেন সিনেমার ‘মোদী’

নিজস্ব প্রতিবেদন: সিনেমার মোদী। মানে যাঁকে দেখা যাবে প্রধানমন্ত্রীর বায়োপিকে নরেন্দ্র মোদীর ভূমিকায়। সেই অভিনেতা অর্থাত্ বিবেক ওবেরয়ও এবার সামিল হবেন বিজেপির নির্বাচনী প্রচারে।

শুক্রবার বিজেপির তরফে গুজরাটে লোকসভা নির্বাচনের প্রচার সংক্রান্ত একটি তালিকা প্রকাশ করা হয়েছে। তাতে জানানো হয়েছে, উত্তর প্রদেশে কারা হবেন বিজেপির স্টার ক্যাম্পেনার। সেই তালিকায় ৪০ জনের নাম রয়েছে। প্রথম নামটি অবশ্যই প্রধানমন্ত্রীর। আর শেষ তথা ৪০ তম স্থানে রয়েছে বিবেক ওবেরয়ের নাম।

গত বছরের শেষের দিকে মোদীর বায়োপিকের খবরটি সামনে আসে। তার পর জানা যায়, মোদীর ভূমিকায় দেখা যাবে বিবেক ওবেরয়কে। এর পর সময় যত এগিয়েছে, ততই প্রধানমন্ত্রীর বায়োপিক নিয়ে আলোচনা বেড়েছে। প্রচারের আলো আরও বেশি করে এসে পড়েছে বিবেক ওবেরয়ের উপর।

আরও পড়ুন: ভিডিয়ো: রাহুলের রোড শোয়ে মুসলিম লিগের পতাকা, এই ভারত চায় কংগ্রেস? প্রশ্ন বিজেপির

সম্প্রতি ওই সিনেমার মুক্তি নিয়ে বিতর্ক হয়েছে। লোকসভা নির্বাচনের সময় মোদীর বায়োপিক মুক্তি পেলে তা আদর্শ আচরণ বিধি লঙ্ঘন হবে বলে অভিযোগ ওঠে। নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় বিরোধীরা।

প্রথমে জানা গিয়েছিল চলতি মাসের ১২ তারিখ মুক্তি পাবে মোদীর বায়োপিক। কিন্তু সেই দিন এগিয়ে ৫ এপ্রিল করা হয়। কিন্তু বৃহস্পতিবার ছবির নির্মাতাদের তরফে জানানো হয় মোদীর বায়োপিকের মুক্তি পিছিয়ে দেওয়া হচ্ছে। তবে কবে তা হবে, তা জানানো হয়নি।

আরও পড়ুন: ভোটের লড়াই থেকে সরে দাঁড়ালেন লোকসভার স্পিকার সুমিত্রা মহাজন

এরই মধ্যে বিবেক ওবেরয়কে কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগতেও দেখা যায়। আর এই পরিস্থিতিতে প্রকাশিত হল গুজরাটে বিজেপির স্টার ক্যাম্পেনারদের তালিকা। আর তাতেই বিবেক ওবেরয়ের নাম চমকে দিয়েছে রাজনৈতিক পর্যবেক্ষকদের।

গুজরাটের বিজেপির স্টার ক্যাম্পেনারদের তালিকায় রয়েছে বেশ কিছু হেভিওয়েট রাজনৈতিক নেতার নাম। রয়েছেন, বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং, প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারামন, অর্থমন্ত্রী অরুণ জেটলি, সড়ক পরিবহণ মন্ত্রী নিতিন গড়কড়ি-সহ আরও অনেকে।

আরও পড়ুন: কংগ্রেস মুসলিম লিগ ‘ভাইরাস’-এ আক্রান্ত, রাহুলের রোড শো-তে সবুজ পতাকা নিয়ে কটাক্ষ আদিত্যনাথের

এছাড়াও প্রচারে অংশ নেবেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ, হেমা মালিনি, পরেশ রাওয়াল-সহ আরও অনেকে।