Zomato: হল কী! জোমাটোর মালিকই এখন করছেন ডেলিভারি বয়ের কাজ...

Zomato CEO became Delivery Boy! : জোমাটোর সিইও ডিপিন্দর গোয়েল আবারও খাবার ডেলিভারির মিশনে, তবে এবার তার পাশে স্ত্রী গ্রেসিয়া মুনোজ! গুরগাঁওয়ের রাস্তায় একেবারে ডেলিভারি পার্টনারের মতো বাইকে চড়ে, তারা পৌঁছে দিলেন অর্ডার করা খাবার। 

Updated By: Oct 6, 2024, 10:05 AM IST
Zomato: হল কী! জোমাটোর মালিকই এখন করছেন ডেলিভারি বয়ের কাজ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভাবুন তো, আপনি জোমাটোতে প্রতিদিনের মতোই খাবার অর্ডার করলেন। ঘণ্টা বাজল, দরজা খুললেন—আর সামনে দাঁড়িয়ে আছেন খোদ জোমাটোর মালিক, ডিপিন্দর গোয়েল! এই ঘটনা কোনো গল্প নয়, বরং সম্প্রতি গুরগাঁওয়ের কিছু গ্রাহক ঠিক এই অভিজ্ঞতারই সাক্ষী হয়েছেন। জোমাটোর সিইও(CEO) ডিপিন্দর গোয়েল, তার স্ত্রী গ্রেসিয়া মুনোজকে সঙ্গে নিয়ে নিজেই ডেলিভারি করতে বেরিয়েছিলেন। 

আরও পড়ুন,Haryana JK Exit Polls: হরিয়ানায় সাফ বিজেপি, কোণঠাসা জম্মু-কাশ্মীরে! এগজিট পোলে ভরাডুবি গেরুয়া শিবিরের...

গোয়েলের ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানান, গ্রেসিয়ার সঙ্গে এই ডেলিভারি দিতে তার মজা লাগছে এবং এই অভিজ্ঞতা একদমই অন্যরকম। পোস্ট করার পর থেকেই এটি ভাইরাল হয়ে যায় এবং নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দেন। অনেকে মজা করে লিখেছেন, 'এতদিন যা ছিল কল্পনা, আজ তা বাস্তব!' আবার কিছু মানুষ এটিকে মাত্র একটি পাবলিসিটি হিসেবে দেখছেন। তবে বেশিরভাগই গয়ালের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন, কারণ একজন প্রতিষ্ঠাতা হয়েও নিজে মাঠে নেমে কাজ করছেন, যা একজন দায়িত্ববান মালিকের নিদর্শন। তার পোস্টে দেখা যায় গয়ালের ও তার স্ত্রী দুজনেই জোমাটোর ডেলিভারি ইউনিফর্ম লাল শার্ট ও হেলমেট পরে খাবার ডেলিভারী করতে বেরিয়েছিলেন। 

আরও পড়ুন, Indigo Airlines: ভোগান্তির আরেক নাম ইন্ডিগো! সিস্টেম স্লোডাউনে দেশজুড়ে যাত্রীদের...

এটা প্রথম নয়, এর আগেও ডিপিন্দর গোয়েল নিজে খাবার ডেলিভারি করেছেন, তবে এবার তার স্ত্রী সঙ্গে থাকায় এটিকে আরও বিশেষভাবে দেখছেন নেটিজেনরা। এক গ্রাহক তো বলেই ফেললেন, 'কে জানতো, খাবার অর্ডার করব আর ডেলিভারি দিতে আসবেন খোদ সিইও!'

আরও পড়ুন, UP Shocker: মেয়ে শরীর বেচে বেড়ায়! ভুয়ো পুলিসের ফোনে হার্ট অ্যাটাকে প্রাণ হারালেন শিক্ষিকা মা...

এই ঘটনাটি কেবলমাত্র একটি পিআর কৌশল নয়, বরং গ্রাহকদের সঙ্গে সরাসরি যোগাযোগ করার একটি নতুন কৌশল হিসেবে দেখছেন অনেকে। মেক্সিকোর বাসিন্দা গ্রেসিয়া মুনোজও ইনস্টাগ্রামে জানিয়েছেন, তিনি তার নতুন জীবন নিয়ে খুবই উচ্ছ্বসিত এবং দিল্লিকে এখন তার 'নতুন ঘর' বলে মনে করছেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.