পালিয়ে যাওয়া স্বামীকে তিন বছর পর TikTok-এ খুঁজে পেলেন স্ত্রী

শেষ পর্যন্ত তিন বছর পর সুরেশের খোঁজ দিল TikTok

Updated By: Jul 3, 2019, 06:52 PM IST
পালিয়ে যাওয়া স্বামীকে তিন বছর পর TikTok-এ খুঁজে পেলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদন : স্ত্রী ও দুই সন্তানকে ফেলে বছর তিনেক আগে পালিয়ে গিয়েছিলেন সুরেশ। স্বামী-স্ত্রীর ঝগড়া হত মাঝেমধ্যেই। ঘরোয়া অশান্তিতে বিরক্ত হয়ে উঠেছিলেন সুরেশ। শেষমেশ স্ত্রী ও দুই সন্তানকে ফেলে চম্পট দেন তামিলনাড়ুর কৃষ্ণগিরির বাসিন্দা সুরেশ। তিন বছর ধরে তাঁর স্ত্রী তন্নতন্ন করে খুঁজেছিলেন সুরেশকে। এমনকী, পুলিসের কাছে সুরেশের নামে এফআইআর করেন স্ত্রী। কিন্তু কোনওভাবেই সুরেশের খোঁজ পাওয়া যাচ্ছিল না। স্ত্রী আন্দাজ করেছিলেন, সুরেশ নিশ্চয়ই কোথাও গা ঢাকা দিয়েছেন। শেষ পর্যন্ত তিন বছর পর সুরেশের খোঁজ দিল TikTok.

আরও পড়ুন-  বিজেপির বিরুদ্ধে ক্ষোভ নেই, ওদের আইডিয়া অব ইন্ডিয়ার বিরোধী : রাহুল

TikTok অ্যাপ নিয়ে একের পর এক বিতর্ক উঠে আসছে। কিন্তু তামিলনাড়ুর এই ঘটনা চাইনিজ অ্যাপ-টির কার্যকারিতার উদাহরণ হয়ে রইল। তিন বছর পর পালিয়ে যাওয়া স্বামীকে TikTok-এর মাধ্যমেই খুঁজে পেলেন স্ত্রী। জানা গিয়েছে, সুরেশ নামের সেই ব্যক্তি তামিলনাড়ুর হোসারে বসবাস শুরু করেছিলেন। সেখানে স্থানীয় একটি গ্যারাজে কাজ করতে শুরু করেন সুরেশ। এমনকী, স্থানীয় এক রূপান্তরকামী মহিলার সঙ্গে সম্পর্কেও জড়িয়ে পড়েন তিনি। কিছুদিন আগে সুরেশের একটি TikTok ভিডিয়ো শেয়ার করেন তাঁরই একজন আত্মীয়। সেই ভিডিয়ো সুরেশের স্ত্রীর কাছে পৌঁছয়। তিনি হারিয়ে যাওয়া স্বামীর সঙ্গে ভিডিয়োয় থাকা পুরুষটির মিল খুঁজে পান। তার পর সেই আত্মীয়ের কাছে খোঁজ নিয়ে জানা যায়, আসলে সুরেশই সেই ব্যক্তি। এর পরই পুলিস সুরেশের খোঁজ শুরু করে।

আরও পড়ুন-  বাঁধ ভেঙে মৃত ৬, নিখোঁজ এখনও ১৬, মেঘভাঙা বৃষ্টিতে বিপর্যস্ত মহারাষ্ট্র

ভিল্লাপুরমের পুলিসের তরফে জানানো হয়, ''রূপান্তরকামী সেই মহিলাকেও ভিডিয়োতে দেখা গিয়েছিল। তার পরই আমরা রূপান্তরকামী অ্যাসোসিয়েশন-এর সহায়তায় সুরেশের খোঁজ পাওয়া যায়।'' TikTok অ্যাপ-এর বেশ কিছু খারাপ দিক নিয়ে সোচ্চার হয়েছিলেন সমাজের একাংশের মানুষ। বিশেষ করে কমবয়সীদের মধ্যে এই অ্যাপ ব্যবহারের কুপ্রভাব চোখে পড়ার মতো। কিন্তু তামিলনাড়ুর এই ঘটনা আবার TikTok-এর ভাল দিকের উদাহরণ হয়ে রইল। 

.