বিয়েতে অমত! ২২ বছর বয়সী তরুণীকে জীবন্ত জ্বালিয়ে দিল সহকর্মী

রাস্তার ধারে কথা কাটাকাটির পরই না কি সন্ধ্যাকে জীবন্ত জ্বালিয়ে দেয় অভিযুক্ত কার্তিক। পথচারীরা দৌড়ে এলে ঘটনাস্থলকে দ্রুত চম্পট দেয় সে। পরে আধপোড়া অবস্থায় সন্ধ্যাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

Updated By: Dec 22, 2017, 12:00 PM IST
বিয়েতে অমত! ২২ বছর বয়সী তরুণীকে জীবন্ত জ্বালিয়ে দিল সহকর্মী

নিজস্ব প্রতিবেদন: নারকীয়! বীভৎস! নক্কারজনক! যে শব্দ ব্যবহার করেই এই ঘটনার ব্যাখ্যা করা হোক না কেন, তা অসম্পূর্ণ। সেকেন্দ্রাবাদে ২২ বছর বয়সী তরুণীকে জীবন্ত জ্বালিয়ে দিল তাঁরই অফিসের সহকর্মী। তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে,"কার্তিক (অভিযুক্ত সহকর্মী) অনেক দিন ধরেই সন্ধ্যাকে (খুন হওয়া তরুণী) উত্যক্ত করত। বারবার বিয়ের প্রস্তাবেও যখন সন্ধ্যা সায় দেয়নি, তখনই এই অপরাধ সংগঠিত করে কার্তিক।" 

আরও পড়ুন- এখনও অটল! ভারতরত্ন বাজপেয়ীর জন্মদিনে মুক্তি ৯৩ কারাবন্দির

এনডিটিভি প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দীর্ঘদিন ধরেই অবসাদে ভুগছিল কার্তিক। বেকারত্বের জ্বালায় বেহিসেবি জীবনযাপনও শুরু করেছিল অভিযুক্ত যুবক। মদের ওপরই চলছিল তার জীবন। একই সঙ্গে সন্ধ্যাকে বিয়ের জন্যও চাপ দিচ্ছিল সে। এমনকী রিসেপশনিস্টের চাকরি ছেড়ে দেওয়ার জন্যও সন্ধ্যাকে চাপ সৃষ্টি করছিল কার্তিক। 

আরও পড়ুন- স্তব্ধ সচিন! গণতন্ত্রের মন্দিরে বাকরূদ্ধ ভারতরত্ন

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, রাস্তার ধারে কথা কাটাকাটির পরই না কি সন্ধ্যাকে জীবন্ত জ্বালিয়ে দেয় অভিযুক্ত কার্তিক। পথচারীরা দৌড়ে এলে ঘটনাস্থলকে দ্রুত চম্পট দেয় সে। পরে আধপোড়া অবস্থায় সন্ধ্যাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

.