মণ্ডপে মদ্যপ হবু স্বামীর উৎপাত! রাগে বিয়ে ভাঙল যুবতী, উপহার ফেরত চেয়ে আটক বরযাত্রী

পরে পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়।

Updated By: Jun 7, 2021, 06:09 PM IST
মণ্ডপে মদ্যপ হবু স্বামীর উৎপাত! রাগে বিয়ে ভাঙল যুবতী, উপহার ফেরত চেয়ে আটক বরযাত্রী

নিজস্ব প্রতিবেদন: মেয়ের বিয়ে বলে কথা! বাড়িতে উৎসবের পরিবেশ। খুশির মেজাজ। যথারীতি নির্দিষ্ট সময়ে এসে গিয়েছে বর ও বরযাত্রী। বিয়েও শুরু হয়ে গিয়েছে। কিন্তু হঠাৎ বিপত্তি। বিয়ের মণ্ডপ ছেড়ে উঠে গেলেন বিয়ের কনে। বন্ধ বিয়ে। 

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রয়াগরাজের তিকরি গ্রামে। জানা গিয়েছে, মদ্যপ অবস্থায় বিয়ে করতে এসেছিলেন হবু বর। তাঁর বন্ধুরাও মদ্যপ ছিলেন। তাঁদের হাবভাবও ছিল বেচাল। প্রথমে তাঁদের পাত্তা দেননি কন্যাপক্ষের লোকেরা। কিন্তু ‘জয়মালা রীতি’-র সময় ঘটল বিপত্তি। অভিযোগ, তখন সকলের সামনে নাচার জন্য হবু বউকে জোর করতে থাকেন মদ্যপ যুবক। বহুবার বললেও কথা শোনেননি তিনি। আর হবু স্বামীর এই অবস্থা দেখেই বেঁকে বসেন বিয়ের কনে। সাফ জানিয়েদেন, ওই মদ্যপ যুবককে বিয়ে করবেন না তিনি। বিয়ের আগেই মাতাল বরের এই হাল, এরপর না জানি কী হবে!

আরও পড়ুন: Central Vista নিয়ে রঙ চড়ানো হচ্ছে, খরচের তথ্য প্রকাশ করে সাফাই কেন্দ্রের

আরও পড়ুন: ‘কেউ অভিযোগ করলে কি আমেরিকায় যেতে বলব’, IT Rule 2021-এর পক্ষে সওয়াল Ravi Shankar-এর

কেবল বিয়ে ভাঙাই নয়, কন্যাপক্ষের তরফে বরপক্ষকে যে সমস্ত সামগ্রী উপহার দেওয়া হয়েছিল, সেগুলিও ফেরত চায় কন্যাপক্ষ। কার্যত ঘরবন্ধ করে আটকে রাখা হয় বরযাত্রীদের। পরে পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.