Doctor Death: গাড়ির প্রবল ধাক্কায় গেট উড়ে এসে পড়ল মাথায়, মর্মান্তিক মৃত্যু মহিলা চিকিত্সকের

Doctor Death: ঘটনার দিন অন্য মেয়েকে নিয়ে মেঘালির কাছে চোখ পরীক্ষা করাতে এসেছিলেন মেঘালির মা ও তাঁর অন্য মেয়ে বিভা। তাদের চোখ দেখানো হয়ে গেলে তারা ক্লিনিক কামপাউন্ডে দাঁড়িয়েছিলেন

Updated By: Jun 8, 2024, 11:45 PM IST
Doctor Death: গাড়ির প্রবল ধাক্কায় গেট উড়ে এসে পড়ল মাথায়, মর্মান্তিক মৃত্যু মহিলা চিকিত্সকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: মর্মান্তিক দুর্ঘটনায় মুম্বাইয়ে মৃত্যু হল এক মহিলা চিকিত্সকের। মেঘালি ভট্টাচার্য(৫৪) নামে ওই চক্ষু চিকিত্সকের মৃত্যু হল বাণিজ্য নগরীর মাটুঙ্গায়। সম্মুখানন্দ কমিউনিটি হেলথ সেন্টার নামে একটি প্রতিষ্ঠানের চিকিত্সক ছিলেন মেঘালি। শুক্রবার সন্ধেয় ঘটে যায় এক ভয়ংকর দুর্ঘটনা।

আরও পড়ুন-রেস্তোরাঁয় মারধরকাণ্ডে ক্ষমা চেয়েও নতুন পদক্ষেপ করলেন সোহম

গতকাল সন্ধেয় একটি একটি মারুতি ভ্যান এসে ধাক্কা মারে একটি লোহার গেটে। প্রবল ধাক্কায় সেই গেট উপড়ে উড়ে এসে পড়ে মেঘালির মাথায়। ওই ঘটনায় মেঘালির বৃ্দ্ধা মা ওই মারুতি ভ্যান চালকের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। তবে ওই চালক জামিনে ছাড়া পেয়ে যান।

ঘটনার দিন অন্য মেয়েকে নিয়ে মেঘালির কাছে চোখ পরীক্ষা করাতে এসেছিলেন মেঘালির মা ও তাঁর অন্য মেয়ে বিভা। তাদের চোখ দেখানো হয়ে গেলে তারা ক্লিনিক কামপাউন্ডে দাঁড়িয়েছিলেন। তাদের নিতে আসার কথা মেঘালির স্বামীর। এমন সময় তাঁরা একটি বিকট শব্দ পান। চেখের নিমেষে একটি সাদা ওমনি ভ্যান এসে ধাক্কা মারে কমপাউন্ডের গেটে। প্রবল ধাক্কায় গেটের একটি অংশ উড়ে এসে পড়ে মেঘালির মাথায়। ভ্যানের প্রবল ধাক্কায় লোহার গেট ভেঙ্গে ২ টুকরো হয়ে যায়। বিভা ও মেঘালির মায়েরও আঘাত লাগে । তবে তা ততটা গুরুতর নয়।

ওই ঘটনার পরই মেঘালিতে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তিনি ততক্ষণে সংজ্ঞাহীন হয়ে পড়েন। রক্তে  শরীর ঢুবে যায়। তাঁকে নিয়ে যাওয়া হয় হিন্দুজা হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয়। ওই ঘটনার পর চালক পালায়নি। তিনি পুলিসকে জানিয়েছেন গাড়ির ব্রেক ফেল করেছিল। বারবার ব্রেক চাপার পরও সেটি দাঁড়ায়নি। সেইসময় রাস্তার কোনও মানুষকে যাতে ধাক্কা না লাগে সেই জন্য তিনি কোনওক্রমে গাড়িটি কে গেটের দিকে চালিয়ে দেন। তাতেই এওই ঘটনা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.