Mumbai: ফেসিয়াল করতে খরচ করেছিলেন ১৭,৫০০ টাকা, ভয়ংকর পোড়া দাগ নিয়ে ফিরলেন মহিলা

Mumbai:ফেসিয়াল করার পরই তাঁর মুখ জ্বালা করতে থাকে। সঙ্গে সঙ্গে দৌড়ন চিকিত্সকের কাছে। চিকিত্সক তাঁকে বলেন তাঁর মুখের চামড়া পুড়ে গিয়েছে। যেসব কালো পোড়া দাগ হয়েছে তা স্থায়ী

Updated By: Jun 20, 2023, 11:17 PM IST
Mumbai: ফেসিয়াল করতে খরচ করেছিলেন ১৭,৫০০ টাকা, ভয়ংকর পোড়া দাগ নিয়ে ফিরলেন মহিলা
ছবি-প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ের এক বিউটি পার্লারের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন এক মহিলা। ফেসিয়াল করতে বিপুল টাকা খরচ করেছিলেন ওই মহিলা। কিন্তু ফিরে এলেন পোড়া মুখ নিয়ে। এনিয়ে তিনি পুলিসে অভিযোগ করেছেন। তাঁর দাবি, ফেসিয়াল করার পর তাঁর মুখ পুড়ে গিয়েছে। যে ক্ষতি হয়েছে তা আর পূরণ হওয়ার নয়।

আরও পড়ুন-শ্বশুরের সম্পত্তি নিয়ে বিবাদ, কুড়ুল দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন করল স্বামী

ঘটনাটি গত ১৭ জুনের। আন্ধেরির কামধেনু শপিং সেন্টারের একটি বিউটি পার্লারে ফেসিয়াল করতে যান ওই মহিলা। তিনি চেয়েছিলেন হাইড্রা ফেসিয়াল ট্রিটমেন্ট। এর জন্য খরচ হয়েছিল সাড়ে সতের হাজার টাকা। কিন্তু ফেসিয়াল করার পরই তাঁর মুখ জ্বালা করতে থাকে। সঙ্গে সঙ্গে দৌড়ন চিকিত্সকের কাছে। চিকিত্সক তাঁকে বলেন তাঁর মুখের চামড়া পুড়ে গিয়েছে। যেসব কালো পোড়া দাগ হয়েছে তা স্থায়ী। এরপরই স্থানীয় মহারাষ্ট্র নবনির্মাণ সেনা কাউন্সিলরের সহায্যে থানায় এফআইআর করেন ওই মহিলা।

চামড়ার শুষ্কতা কমাতে ও  ত্বকের পিম্পল দূর করতে এই ধরনের মেডিকেটেড ফেসিয়াল করা হয়। একমাত্র মেডিক্যাল প্রফেশনালরাই লাইসেন্স নিয়ে এই ধরনের ফেসিয়াল করতে পারেন। পাশাপাশি এটা করতে পারেন কোনও লাইসেন্স প্রাপ্ত হাইড্রা ফেসিয়াল এক্সপার্টরা। কিন্তু আজকাল বহু বিউটি পার্লার ও সেলুনে এই ধরনের ফেসিয়াল চালু হয়ে গিয়েছে। 

ওই মহিলার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছিলেন ওই এমএনএস কাউন্সিলর। পরে অবশ্য তিনি তা ডিলিটও করে দেন। তাতেই বহু মানুষ আত্ঁকে উঠেছেন। কেউ লিখেছেন, ও মাই গড়! ১৭,৫০০ টাকা নেওয়ার পর এই অবস্থা! ভয়ংকর! এইসব পার্লারের উপরে সরকারের কোনও নিয়ন্ত্রণ নেই। তাই ব্যাঙয়ের ছাতার মতো তারা গজিয়ে উঠছে। এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.