Haryana Shocker: ভয়ংকর! জেনারেল টিকিটে এসি কোচে, মহিলাকে ধাক্কা দিয়ে ফেলে দিলেন টিটি

Haryana Shocker: আহত ওই মহিলার বাড়ি ফরিদাবাদের এসডিজেএম নগরে। বৃহস্পতিবার দুপুর বারোটা নাগাদ তাঁর মেয়ে তাঁকে স্টেশনে ছেড়ে যান। ঝাঁসি যাওয়ার ট্রেন ধরার কথা ছিল তাঁর  

Updated By: Mar 3, 2024, 04:20 PM IST
Haryana Shocker: ভয়ংকর! জেনারেল টিকিটে এসি কোচে, মহিলাকে ধাক্কা দিয়ে ফেলে দিলেন টিটি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জেনারেল কামরার টিকিট কেটে এক্সপ্রেস ট্রেনের এসি কামরায় উঠে পড়েছিলেন ৪০ বছরের এক মহিলা। ব্যাস, এতেই মাথা খারাপ হয়ে গেল। অন দ্যা স্পট সিদ্ধান্ত নিয়ে ফেললেন কর্তব্যরত টিটি। প্রথম তার ব্যাগপত্র ফলে দেন। পরে ধাক্কা দিয়ে ওই মহিলাকে ফেলে দিলেন ট্রেনের বাইরে। ভয়ংকর এই ঘটনা ঘটেছে হরিয়ানার ফরিদাবাদে।

আরও পড়ুন-তালিকা ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই ধাক্কা, আসানসোলে লড়তে নারাজ বিজেপি প্রার্থী

প্লাটফর্মে পড়ে গিয়ে ওই মহিলা কয়েক মুহূর্ত ট্রেন ও প্লাটফর্মের মধ্যে আটকে যান। তাকে উদ্ধার করেন যাত্রীরা। মহিলার মাথায়, হাতে, পায়ে গুরুতর চোট লেগেছে। জানা যাচ্ছে হরিয়ানার ফরিদাবাদ থেকে ওই মহিলা উঠেছিলেন ঝিলম এক্সপ্রেসে। এক আত্মীয়র বিয়ে উপলক্ষ্যে তিনি যাচ্ছিলেন মধ্য প্রদেশের ঝাঁসিতে। মহিলা জানিয়েছেন তিনি  টিটিকে বলে ফাইন নিয়ে নিতে। ওই কথা শুনে ওই টিটি প্রবল রেগে যান। তার পরেই ওই কাজ করেন।

ঘটনার পরপরই স্টেশনে এনিয়ে হইচই পড়ে যায়। মহিলাকে ভর্তি করা হয় স্থানীয় এক হাসপাতালে। জানা গিয়েছে ওই মহিলার অবস্থা এখন আশঙ্কাজনক। জিআরপি ওই টিটির বিরুদ্ধে হত্যার চেষ্টার একটি মামলা রুজু করেছে। ঘটনার পর থেকেই ওই টিটি পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

রেল পুলিস সূত্রে খবর, আহত ওই মহিলার বাড়ি ফরিদাবাদের এসডিজেএম নগরে। বৃহস্পতিবার দুপুর বারোটা নাগাদ তাঁর মেয়ে তাঁকে স্টেশনে ছেড়ে যান। ঝাঁসি যাওয়ার ট্রেন ধরার কথা ছিল তাঁর। সেইমতো তিনি উঠে পড়েন ঝিলম এক্সপ্রেসে। কিন্তু ভুলক্রমে তিনি উঠে পড়েন এসি কোচে। এরপরই ওই টিটি তাঁকে নেমে যেতে বলেন। ট্রেন তখন গড়াতে শুরু করেছে। ফলে নামতে সাহস করেননি ওই মহিলা। বরং তিনি টিটিকে বলেন, পরের স্টেশনেই তিনি নেমে যাবেন। কিন্চু টিটি সেই কথায় কান দেননি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.