আদালতে গেলে উন্নাও-নির্যাতিতার চেয়ে ভয়ঙ্কর পরিণতি হবে, হুমকির চিঠি পড়ল ধর্ষিতার বাড়িতে

ফের ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে ভগপতের পুলিস। নির্যাতিতার বাড়িতে নিরাপত্তা দেওয়া হয়েছে। উল্লেখ্য, গত সপ্তাহে উন্নাওয়ের নির্যাতিতা আদালতে যাওয়ার সময় তাঁর উপর হামলা চালায় দুষ্কৃতীরা

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Dec 12, 2019, 03:45 PM IST
আদালতে গেলে উন্নাও-নির্যাতিতার চেয়ে ভয়ঙ্কর পরিণতি হবে, হুমকির চিঠি পড়ল ধর্ষিতার বাড়িতে
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: উন্নাও কাণ্ডের ‘বিভিষিকা’ এখনও কাটেনি, তার মধ্যেই উন্নাওয়ের চেয়ে আরও ভয়ঙ্কর হতে পারে বলে নির্যাতিতার বাড়িতে পোস্টার পড়ল। ওই পোস্টারে লেখা, শুনানির দিন দিল্লি কোর্টে গেলে ভয়ঙ্কর পরিণতি হতে পারে নির্যাতিতার। উন্নাও কাণ্ডের থেকেও ভয়ঙ্কর। আতঙ্কে উত্তর প্রদেশের ভগপতের নির্যাতিতার পরিবার।

ভগপতের পুলিস অফিসার প্রতাপ গোপেন্দর যাদব জানান, বছর খানেক আগে দিল্লির মুখার্জিনগরে ওই নির্যাতিতাকে ধর্ষণ করে সোহরান সিং নামে এক ব্যক্তি। অভিযোগ, বন্ধুর বাড়ি নিয়ে গিয়ে খাবারের মাদকদ্রব্য মিশিয়ে তাঁকে ধর্ষণ করা হয়। সেই ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল করত অভিযুক্ত। তারপরও নির্যাতিতাকে ধর্ষণ করা হয়েছে। পুলিসে অভিযোগ জানানোর পর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। গতকাল জামিনে মুক্ত পায় অভিযুক্ত। তারপরই নির্যাতিতার বাড়িতে হুমকির পোস্টার পড়ে।

ফের ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে ভগপতের পুলিস। নির্যাতিতার বাড়িতে নিরাপত্তা দেওয়া হয়েছে। উল্লেখ্য, গত সপ্তাহে উন্নাওয়ের নির্যাতিতা আদালতে যাওয়ার সময় তাঁর উপর হামলা চালায় দুষ্কৃতীরা। যার মধ্যে দু’জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ রয়েছে। নির্যাতিতাকে মারধর করে গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয়। ওই অবস্থায় প্রাণভিক্ষার জন্য ছুটতে থাকেন নির্যাতিতা। স্থানীয়দের তত্পরতায় ভর্তি করা হয় হাসপাতালে। পরে দিল্লি সফদরজং হাসপাতালে নিয়ে এলে সেখানেই নির্যাতিতার মৃত্যু হয়।

হায়দরাবাদে পশুচিকিত্সকের ধর্ষণ ও পুড়িয়ে মারা ঘটনার পর উন্নাওয়ের ঘটনায় ক্ষোভে ফেটে পড়ে গোটা দেশ। যোগী আদিত্যনাথের প্রশাসনের কড়া সমালোচনা করা হয়। আদিত্যনাথের আশ্বাস, ফাস্ট ট্র্যাক কোর্ট তৈরি করে দোষীদের দ্রুত শাস্তি দেওয়া হবে।

.