এই মন্দিরে প্রবেশ করতে হলে মেয়েরা সাবধান!

আমাদের দেশ মেয়েদের জন্য কোনওদিক থেকেই নিরাপদ নয়। এখানে মেয়েদের সঙ্গে যা খুশি হতে পারে। এতদিন পর্যন্ত চুরি, ছিনতাই, ডাকাতি, শ্লীলতাহানি এসব শোনা যেত। কিন্তু এবার মেয়েদের সঙ্গে যা হতে শুরু করল, তা সত্যিই ভয়ের।

Updated By: Aug 30, 2016, 02:12 PM IST
এই মন্দিরে প্রবেশ করতে হলে মেয়েরা সাবধান!

ওয়েব ডেস্ক: আমাদের দেশ মেয়েদের জন্য কোনওদিক থেকেই নিরাপদ নয়। এখানে মেয়েদের সঙ্গে যা খুশি হতে পারে। এতদিন পর্যন্ত চুরি, ছিনতাই, ডাকাতি, শ্লীলতাহানি এসব শোনা যেত। কিন্তু এবার মেয়েদের সঙ্গে যা হতে শুরু করল, তা সত্যিই ভয়ের।

তামিলনাড়ুর একটি গ্রামে মেয়েদের এখন নতুন একটি সমস্যার মুখে পড়তে হচ্ছে। চুরি, ছিনতাই, কটুক্তি কিংবা শ্লীলতাহানি নয়, এখানে মেয়েদের বেণী কেটে দেওয়া হচ্ছে।

একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, ওরানি কালিয়াম্মন মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন এক কলেজ ছাত্রী। সেখানেই তাঁর বেণী কেটে দেওয়া হয়েছে। এরপর থেকে ওই মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় মেয়েরা তাঁদের মাথা শাড়ি কিংবা ওড়নায় ঢাকা দিয়ে তবে যাচ্ছেন। তবে যে ছাত্রীর সঙ্গে এই ঘটনা ঘটেছে তিনি পুলিসের কাছে কোনও অভিযোগ জানাননি। কিন্তু ওই মন্দিরের আশেপাশের বাসিন্দারা জানিয়েছেন যে, এরকম ঘটনা এর আগেও ওখানে ঘটেছে।

জানা গিয়েছে, কারুরের গভর্নমেন্ট আর্ট কলেজে ছাত্রীরা ওই মন্দিরে প্রায়ই যাতায়াত করেন। গত শুক্রবার এক ছাত্রী ওই মন্দিরে যান। এবং হঠাত্‌ই আবিস্কার করেন যে, তাঁর বেণীটি কেটে নেওয়া হয়েছে। তিনি এক মহিলা পুলিস কনস্টেবলকে পুরো ঘটনা জানান। এরপর থেকেই ওখানে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।