চার্চে ঢুকে আত্মঘাতী যুবক!

প্রাথমিকভাবে এই ঘটনাকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিস। যুবকের গায়ে একটি ক্ষত রয়েছে। চার্চের জানলার কাঁচও ভাঙা ছিল। 

Updated By: Oct 21, 2018, 11:59 AM IST
চার্চে ঢুকে আত্মঘাতী যুবক!

নিজস্ব প্রতিবেদন:  চার্চে যুবকের ঢ ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনাটি ঘিরে চাঞ্চল্য বেঙ্গালুরুতে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় বেঙ্গালুরুর ভি ভি পুরমের পম্পা মহাকবি রোডে সেন্ট লুক চার্চে ঢোকেন বছর পঁচিশের এক তরুণ। চার্চের এক তলায়  সেই সময়  বৈঠকে বসেছিলেন বিশপরা।  চার্চের সামনের দরজা বন্ধ ছিল। ওই তরুণ পাশের ওল্ড ফোর্ট স্কুলের একটি গাছে উঠে  জানলা দিয়ে ঢুকে পড়েন চার্চের দোতলায়।

প্রাথমিকভাবে এই ঘটনাকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিস। যুবকের গায়ে একটি ক্ষত রয়েছে। চার্চের জানলার কাঁচও ভাঙা ছিল।  পুলিসের অনুমান,  আত্মহত্যা করার জন্য তিনবার চেষ্টা করেছে ওই যুবক।  চার্চে ঢুকে প্রথমে একটি দড়ি ঝুলিয়ে তাতে ফাঁস দিয়ে ঝুলে পড়েন তিনি। কিন্তু দড়ি ছিঁড়ে মাটিতে পড়ে যান বলে পুলিশের প্রাথমিক অনুমান। তারপর একটা জানলার ভাঙা কাঁচ নিজের শরীরে ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টাও ব্যর্থ হয় তাঁর। তৃতীয় বারের চেষ্টায় নিজের জামা ছিঁড়ে তাতে ফাঁস লাগিয়ে ঝুলে পড়েন তিনি। এই ফাঁসেই তাঁর মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, চার্চের সঙ্গে ওই তরুণ পরিচিত।  তা  না হলে ওভাবে তিনি চার্চের মধ্যে সে ঢুকতে পারতেন না।  ঘটনাটি সন্ধ্যা ৬-৭ টার মধ্যে ঘটেছে বলে মনে করা হচ্ছে। কিন্তু মৃতদেহ নজরে আসে রাত সাড়ে ৯ টা নাগাদ। একজন বিশপ চার্চের দরজা বন্ধ করতে করে গিয়ে মৃতদেহটি দেখতে পান। তারপরেই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। তরুণের পরিচয় জানার চেষ্টা চলছে।

.