প্রধানমন্ত্রীর জন্মদিনে টানা ২৪ ঘণ্টা লাইভে 'মোদীজি' জপ ইউটিউবারের

১৭ সেপ্টেম্বর, বৃহস্পতিবার ছিল নরেন্দ্র মোদীর জন্মদিন।

Updated By: Sep 18, 2020, 04:24 PM IST
প্রধানমন্ত্রীর জন্মদিনে টানা ২৪ ঘণ্টা লাইভে 'মোদীজি' জপ ইউটিউবারের

নিজস্ব প্রতিবেদন: এ যেন সীমাহীন ভক্তি! প্রধানমন্ত্রীর জন্মদিনে টানা ২৪ ঘণ্টা 'মোদীজি, মোদীজি' জপ করলেন অনমোল বকায়া (Anmol Bakaya)। আজ্ঞে হ্যাঁ, ঠিক পড়ছেন, টানা ২৪ ঘণ্টা ইউটিউবের লাইভ স্ট্রিমে অনমোল জপ করেছেন,'মোদীজি'। 

১৭ সেপ্টেম্বর, বৃহস্পতিবার ছিল নরেন্দ্র মোদীর জন্মদিন। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে শুভেচ্ছাবার্তা পেয়েছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর গুণগ্রাহীরাও নানাভাবে সেলিব্রেট করেছেন দিনটি। তবে সবাইকে ছাপিয়ে গিয়েছেন ইউটিউবার অনমোল বকায়া। তিনি ইউটিউবে লাইভ স্ট্রিমিংয়ে টানা ২৪ ঘণ্টা ধরে জপ করেছেন, 'মোদীজি'। বকায়া লাইভ স্ট্রিমিংয়ের বর্ণনায় লিখেছেন,''গত কয়েক বছর ধরে প্রধানমন্ত্রীর সম্পর্কে ভালো ও খারাপ কথা শুনছি। দেশের জন্য উনি যা করেছেন, সে জন্য আমি সম্মান করি। ওঁর প্রতি আমার সমর্থন কখনও শেষ হবে না। সেই ভাবনার এটা একটা তুচ্ছ বহিঃপ্রকাশ।'' ইউটিউবে ২.৯ লক্ষ ভিউ হয়েছে লাইভ ভিডিয়োটির। ১৫০০০ লাইক কুড়িয়েছে। 

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিখ্যাত বালিশিল্পী সুর্দশন পট্টনায়েক পুরীর সমুদ্র সৈকতে তুলে ধরেছেন তাঁর শিল্পকর্মী। আত্মনির্ভর ভারতের পথিকৃৎ হিসেবে মোদীকে দেখিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সুর্দশন। 

মিনিয়েচার শিল্পী সচিন সাঙ্ঘে চকে প্রধানমন্ত্রী ও তাঁর মা হীরাবেনকে ফুটিয়ে তুলেছেন। লিখেছেন, আপনার প্রতি আমার আবেগ বোঝাতে কোনও শব্দই যথেষ্ট নয়।  আশা করি, এই মিনিয়েচার তাঁর প্রতি আমার সম্মান ও ভালোলাগা দর্শাতে পারবে।    

সকলেই নিজের মতো করে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে অনমোল বকায়ার কাণ্ডের নেপথ্যে স্বার্থ আছে বলে মত অনেকের। তাঁরা বলছেন, অনমোলের ইউটিউব চ্যানেলটি ততটা জনপ্রিয় নয়। প্রধানমন্ত্রীর জনপ্রিয়তাকে ব্যবহার করে সাবস্ক্রাইবার বাড়াতেই অতিভক্তি দেখিয়েছেন।  

আরও পড়ুন- অতিসাধারণ থেকে অসাধারণ, জন্মদিনে পুরনো ছবিতে দেখুন নমোর উত্থান

.