ZEE5 and Dialog গাঁটছড়া, এবার প্রিমিয়াম বিনোদনধর্মী অনুষ্ঠান দেখতে পাবেন শ্রীলঙ্কাবাসী

ZEE5-এর সমস্ত অনুষ্ঠান দেখতে পাবেন ডায়ালগের গ্রাহকরা।  

Updated By: Feb 21, 2019, 05:54 PM IST
ZEE5 and Dialog গাঁটছড়া, এবার প্রিমিয়াম বিনোদনধর্মী অনুষ্ঠান দেখতে পাবেন শ্রীলঙ্কাবাসী

নিজস্ব প্রতিবেদন: ভাষাভিত্তিক বিনোদনধর্মী অনুষ্ঠানের বৃহত্তম বিনোদনমূলক মাধ্যম ZEE5-এর সঙ্গে গাঁটছড়া বাঁধল সার্কভুক্ত শ্রীলঙ্কার সংস্থা   Dialog Axiata PLC। ZEE5-এর এটাই প্রথম আন্তর্জাতিক সমঝোতা। এর ফলে Dialog ViU app ব্যবহারকারীরা পাবেন ১০০০০০ ঘণ্টার প্রিমিয়াম বিনোদনমূলক অনুষ্ঠান। প্রতি মাসে ৩৫০ শ্রীলঙ্কান টাকায় সেরা বিনোদনের স্বাদ পাবেন গ্রাহকরা।

করেনজিত্ কৌর, রংবাজ, অভয়ের মতো ZEE5-এর নিজস্ব ওয়েবসিরিজ দেখতে পাবেন ডায়লগের গ্রাহকরা। একইসঙ্গে বলিউডের হিট ছবি ভিরে দি ওয়েডিং ও টয়লেটের মতো ছবি দেখার সুযোগও থাকছে। কাল্লাচিরিপ্পু, আমেরিকা মাপিল্লাই ও ডি সেভেনের মতো তামিল ওয়েব সিরিজও রয়েছে।

ZEE5 Global-এর প্রধান ব্যবসায়িক আধিকারিক অর্চনা আনন্দের কথায়,''শ্রীলঙ্কার Dialog Axiata সঙ্গে গাঁটছড়া বেঁধে আমরা খুবই উত্সাহিত। ১২টি ভাষায় ১,০০,০০০ ঘণ্টার বেশি নানা ধরনের ভারতীয় বিনোদনের সম্ভার নিয়ে ডায়ালগের গ্রাহকদের কাছে হাজির হয়েছি। বিনোদনের বাজার হিসেবে দ্রুত এগিয়ে চলেছে শ্রীলঙ্কা। Dialog Axiata সঙ্গে নতুন সম্ভাবনা তৈরি করতে আমরা আগ্রহী''।            
  
Dialog Axiata PLC-এর গ্লোবাল ও কনটেন্ট পরিষেবার সিনিয়র জেনারেল ম্যানেজার মঙ্গলা হেতিয়ারাচ্চি বলেন, ''ZEE5-এর আন্তর্জাতিক আত্মপ্রকাশের ঠিক আগে অংশীদার হতে পেরে আমরা গর্বিত। এই সমঝোতার ফলে Dialog ViU-এর গ্রাহকদের সেরা বিনোদনধর্মী অনুষ্ঠান পাবেন। কোনওরকম বিজ্ঞাপন ছাড়াই শ্রীলঙ্কাবাসীরা সেরা বিনোদনমূলক অনুষ্ঠান দেখতে পান ডায়ালগের গ্রাহকরা''।
                   
বিশ্বজুড়ে দক্ষিণ এশীয়দের জন্য ভারতীয় টিভি শো, সিনেমা, ভিডিও ইত্যাদি মিলিয়ে ১২টি ভাষায় ১,০০,০০০ ঘণ্টার বিনোদন দেয় zee5। গুগল প্লে স্টোর, আইওএস অ্যাপ স্টোর, , www.ZEE5.com এবং স্যামসাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার টিভিতে zee5 পাওয়া যায়।