Zomato Delivery Boy: দেরিতে পৌঁছনোয় 'ভাইরাল' আরতি, সে কি সত্য? জোমাটো ডেলিভারি বয়ের বোমা!

Zomato Delivery Boy: দিল্লির ট্রাফিকের কারণে তার অর্ডার করা খাবার আসতে দেরী হওয়ায়, অবশেষে যখন খাবার এসে পৌঁছায় তিনি আনন্দে বরণ করে নেন। অথচ সেই ডেলিভারি বয় এই ঘটনাকে মিথ্যা বলে দাবি করেন। সেই ডেলিভারির সব তথ্য যেখানে রয়েছে সেটির স্ক্রিনশট পোস্ট করেন প্রমাণ হিসাবে। আর এই কাণ্ডেই বিতর্কের শুরু। 

Updated By: Oct 11, 2022, 08:58 PM IST
Zomato Delivery Boy: দেরিতে পৌঁছনোয় 'ভাইরাল' আরতি, সে কি সত্য? জোমাটো ডেলিভারি বয়ের বোমা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সে এক দীর্ঘ সময়ের অপেক্ষা। অবশেষে বাড়িতে সেই অতিথির আগমন ঘটল। আনন্দে আত্মহারা হয়ে আরতির থালা হাতে নিয়ে কপালে তিলক পরিয়ে বরণ করে নিলেন তাঁকে। আর এই বরণ করে নেওয়ার ভিডিয়োকে ঘিরেই এখন নেট পাড়া উত্তাল। তা হলে, কে এই অতিথী? তিনি আসলে একজন জোম্যাটো ডেলিভারি বয়। সঞ্জীব কুমার নামক এক ইনস্টাগ্রাম ইউজারের অ্যাকাউন্ট থেকে ভাইরাল এই ভিডিয়োটি ছা়ড়া হয়। ভিডিয়োতে জোম্যাটো ডেলিভারি বয়কে বরণ করে নিতে সম্ভবত তাকেই দেখা যাচ্ছে। কিন্তু প্রশ্ন হল, হঠাৎ কেনই বা একজন ডেলিভারি বয়কে বরণ করলেন তিনি?

ভিডিয়োর ক্যাপশনে লেখা, দিল্লির ট্রাফিক কাটিয়ে নিজের খাবার পাওয়া, ধন্যবাদ জোম্যাটো। আর ভিডিয়োতে লেখা, যখন তুমি চার ঘণ্টা অপেক্ষা করো। অর্থাৎ, দিল্লির ট্রাফিকের কারণে তার অর্ডার করা খাবার আসতে দেরী হওয়ায়, অবশেষে যখন খাবার এসে পৌঁছায় তিনি আনন্দে বরণ করে নেন। তাও আবার হিন্দি গান, ‘আইয়ে, আপকা ইন্তেজার থা’ গাইতে গাইতে বরণ করে নেন। ডেলিভারি বয়কেও দেখা যাচ্ছে হাসি মুখে। কিন্তু আসল ঘটনা জানা গেল তার কয়েকদিন পর। ভিডিয়ো ভাইরাল হওয়ার পর সেই ডেলিভারি বয় একটি ট্যুইট করেন যা থেকে বিতর্কের শুরু হয়।

 

ডেলিভারি বয়টির নাম আশিষ ঝা। তিনি ট্যুইট করেছেন, জোম্যাটোর একজন কাস্টমার আমার ভিডিয়ো ইনস্টাগ্রামে ভাইরাল করে দিয়েছে। তিনি আমার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ভুল তথ্য প্রচার করছেন। তার কথা অনুযায়ী ডেলিভারি দেরী করে হয়েছে। কিন্তু নিজেরাই দেখে নিন কোনটা সত্যি? সেই ডেলিভারির সব তথ্য যেখানে রয়েছে সেটির স্ক্রিনশট পোস্ট করেন প্রমাণ হিসাবে। এই ট্যুইটের পর থেকে নেটিজেনরা এই বিষয়ে নানা মন্তব্য করেন। অনেকেই লিখেছেন, সামান্যা কয়েকটি ভিউজের জন্য যারা এরকম মিথ্যে গল্প বানান, তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহন করা উচিত। আবার কিছুজন লিখেছেন, এটাও একটা ট্রেন্ড। প্রথমে কাণ্ড ঘটাও, তারপর ক্ষমা চাও।    

আরও পড়ুন: Dog : জানেন কি, ভারতে এই সাত জাতের কুকুর পোষা অপরাধ?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.