Aishwarya Rai Bachchan: এক রাতের জন্য ১ মিলিয়ন ডলার, গর্ভাবস্থা লুকিয়ে অভিনয়! 'বিতর্কিত' ঐশ্বর্য

 জীবনে যত বিতর্কে জড়িয়েছেন ঐশ্বর্য রাই, তার মধ্যে সবচেয়ে নিকৃষ্ট এটাই। 

Dec 20, 2021, 19:08 PM IST

 জীবনে যত বিতর্কে জড়িয়েছেন ঐশ্বর্য রাই, তার মধ্যে সবচেয়ে নিকৃষ্ট এটাই। 

1/8

পানামা পেপার্স লিক

Panama Papers leak

নিজস্ব প্রতিবেদন: পানামা পেপার্স লিক মামলায় আজ ED ডেকে পাঠায় বচ্চন পরিবারের 'বহু' ঐশ্বর্য রাই বচ্চনকে। সমন পাওয়ার পর ED দফতরে হাজিরাও দিয়েছেন বচ্চন 'বহু'। বিদেশে প্রচুর সম্পত্তি, করফাঁকি প্রভৃতি ইস্যুতেই এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটের জিজ্ঞাসাবাদের মুখে প্রাক্তন বিশ্বসুন্দরী। তবে রাইসুন্দরীকে নিয়ে বিতর্ক এই প্রথম নয়। 'ক্লিন ইমেজ' বজায় রাখার ব্যাপারে সচেষ্ট হলেও বার বারই বিতর্কে জড়িয়েছেন বচ্চন 'বহু'।

2/8

গর্ভাবস্থা লুকিয়ে অভিনয়

Aishwarya Rai Bachchan Pregnancy

বিতর্ক ১: নিজের গর্ভাবস্থা লুকিয়ে নাকি অভিনয় করছিলেন রাই সুন্দরী! জানজানি হতেই তারপর মাঝপথে ছেড়ে অভিনয়। সেই বিতর্কে রাশ টেনেছিলেন স্বয়ং অমিতাভ বচ্চন। ২০১১ সালে পরিচালক মধুর ভান্ডারকরের ছবিতে একটানা ৬৫ দিন শুটিং করার পর ঐশ্বর্যর গর্ভাবস্থার কথা প্রকাশ্যে আসে। তারপরই শুটিং বন্ধ করে দেওয়ার জন্য ক্ষতির মুখে পড়তে হয় মধুর ভান্ডারকরকে।

3/8

ঘনিষ্ঠ দৃশ্যে ঐশ্বর্য

Aishwarya Rai Bachchan liplock

বিতর্ক ২: 'ধুম ২'-তে হৃত্বিক রোশনের সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যে অভিনয় করে আইনি নোটিস পান ঐশ্বর্য। এমনকি বচ্চন পরিবারের বিরাগভাজনও হন। এরপর 'অ্যায় দিল হ্যায় মুশকিল'-এও রণবীর কাপুরের সঙ্গে 'ঘনিষ্ঠ' দৃশ্যে অভিনয় করে বচ্চন পরিবারের বিরাগভাদন হয়েছিলেন তিনি। ছবিতে তাঁর সর্বসাকুল্যে ২০ মিনিটের অভিনয়ে কম করে ৩টি অন্তরঙ্গ দৃশ্য ছিল। যা কাঁচি করে দেয় সেন্সর বোর্ড।

4/8

ব্যক্তিগত জীবন

Personal Life

বিতর্ক ৩: প্রথমে সলমন খান, তারপর বিবেক ওবেরয়, শেষে অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্ক। ব্যক্তিগত জীবনেও কম বিতর্ক নেই রাই সুন্দরীর।  

5/8

আনপ্রফেশনাল

Unprofessional

বিতর্ক ৪: 'আনপ্রফেশনাল'! প্রাক্তন বিশ্বসুন্দরীর কপালে জুটেছে এই তকমাও। ছবির প্রচারে দেরি করে আসার জন্য বিতর্কের মুখে পড়েছিলেন ঐশ্বর্য।  

6/8

এক রাতের জন্য এক মিলিয়ন ডলার

One Million Dollar for one night

বিতর্ক ৫: এক রাতের জন্য এক মিলিয়ন ডলার! জীবনে যত বিতর্কে জড়িয়েছেন ঐশ্বর্য রাই, তার মধ্যে সবচেয়ে নিকৃষ্ট এটাই। ২০০৮ সালে পাক রাজনীতিক আসিফ জারদারি সংবাদমাধ্যমে দাবি করেছিলেন যে, তাঁরা এক রাতের 'মনোরঞ্জনে'র জন্য ঐশ্বর্যকে ডেকেছিলেন আর এরজন্য এক মিলিয়ন ডলার নিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। কিন্তু এই দাবির পরিপ্রেক্ষিতে প্রমাণ হিসেবে একটি ছবিও সামনে আসেনি। ঐশ্বর্য অনুরাগীদের বক্তব্য, এটা রাই সুন্দরীর বিরুদ্ধে 'নোংরা রাজনীতি' ছাড়া আর কিছু নয়।

7/8

'শিশু শ্রম' বিতর্ক

Child Labour Allegation

বিতর্ক ৬: ২০১৮ সালে একটি গয়না প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে 'শিশু শ্রম' বিতর্কে জড়ান রাই সুন্দরী। ছবিতে দেখা যায় যে, ঐশ্বর্য সাবেকি পোশাকে বাহারি গয়না পরে বসে আছেন। আর একটি শিশু তাঁর মাথায় ছাতা ধরে আছেন।

8/8

বিগ-বি-র সঙ্গে 'অন্য সম্পর্ক'

link up with Amitabh Bachchan

বিতর্ক ৭: একটি ইভেন্টে পাপারাজ্জিদের তোলা 'ভুল' ছবির জন্য বিতর্কে জড়ান ঐশ্বর্য। ছবিতে দেখা যায় যে, 'বহু' ঐশ্বর্যকে 'হাগ' করছেন অমিতাভ। 'ভুল' অ্যাঙ্গেল থেকে ছবিটি তোলার জন্য সেটি বিতর্ক উস্কে দেয়। রটে যায় যে, শ্বশুরমশাই বিগ-বি-র সঙ্গে 'অন্য সম্পর্ক' রয়েছে পুত্রবধূ ঐশ্বর্যর।