জন্মদিনে কুকুরছানাদের সঙ্গে খোশ মেজাজে, এভাবেই নিজেকে শুভেচ্ছা জানালেন স্বস্তিকা

Dec 13, 2020, 14:34 PM IST
1/8

১৩ ডিসেম্বর ৪০এ পা দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। জন্মদিনে প্রিয় কুকুরছানাদের সঙ্গে খোশ মেজাজে দেখা গেল অভিনেত্রীকে। 

2/8

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ভীষণভাবেই পশুপ্রেমী। বিশেষ করে কুকুর তাঁর ভীষণই প্রিয়। তাঁর বাড়িতেও দুটি পোষ্য রয়েছে। মাঝেমধ্যে তাদের ছবিও পোস্ট করতে দেখা যায় স্বস্তিকাকে।   

3/8

জন্মদিনেও প্রিয় ৫টির কুকুরছানার সঙ্গে কিছু মুহূর্ত কাটানোর কিছু ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন স্বস্তিকা। যেখানে তাদের আদরে ভরিয়ে দিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। 

4/8

ছবিগুলি পোস্ট করে স্বস্তিকা যা লিখেছেন, তার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ''আমার মনে বিশৃঙ্খলা (যেম কোনও ট্রেনের ছুটি চলছে), আমার হৃদয়ে স্বর্গ। এবং আমার কোলে কুকুরছানা (মানুষের উপরে কুকুর, কোনও দিন ! ), আমি আমার চল্লিশে পা রাখি। শুভ জন্মদিন, এস এম। আমি তোমাকে আরও ভালবাসার প্রতিশ্রুতি দিচ্ছি। ️ ️ বাচ্চাদের সাথে এমন সুন্দর ছবি তোলার জন্য @ শৈলি নায়েককে ধন্যবাদ জানাই। আমি চিরকাল এটাকে লালন করব।

5/8

অভিনেত্রীর পোস্টে বেশ স্পষ্ট জন্মদিনে নিজেকে আরও বেশি করে ভালোবাসার প্রতিশ্রুতি দিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

6/8

প্রসঙ্গত, বর্তমানে বলিউড থেকে টলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমান পরিচিতি পেয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সমানতালে কাজ করে যাচ্ছে দুই জায়গাতেই। প্রশংসাও পাচ্ছেন। 

7/8

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি 'দিল বেচারা'তে মিসেস বসুর ভূমিকায় স্বস্তিকার অভিনয় প্রশংসা পেয়েছে। আবার সম্প্রতি 'ব্ল্যাক উইন্ডো' ওয়েব সিরিজেও দেখা যাবে স্বস্তিকাকে। 

8/8

প্রসঙ্গত, 'ব্ল্যাক উইন্ডো' ওয়েব সিরিজে স্বস্তিকার সঙ্গে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে মোনা সিং ও শমিতা শেঠিকে। আগামী ১৮ ডিসেম্বর Zee5-এ দেখা যাবে এই ওয়েব সিরিজ।