Yuzvendra Chahal এবং Dhanashree Verma; জুটি বেঁধে ঝড় তুলছেন নেটিজেনদের বুকে

May 30, 2021, 19:42 PM IST
1/11

ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও তাঁর কোরিওগ্রাফার-ইউটিউবার স্ত্রী ধনুশ্রী বর্মা (Dhanashree Verma) সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে থাকেন! কোরিওগ্রাফার ও ইউটিউবার বাদেও আরেকটি পরিচয় রয়েছে ধনশ্রীর। তিনি পেশায় ডেন্টিস্টও। গত বছর ২২ ডিসেম্বর চাহাল-ধনুশ্রী নিকট আত্মীয় ও বন্ধুবান্ধবদের নিয়ে ব্যক্তিগত অনুষ্ঠানে সাতপাকে বাঁধা পড়েন। গুরগাঁওতে তাঁদের কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের শুভারম্ভ হয়।

2/11

যে কোনও পোশাকে ধনশ্রী একই রকম সাবলীল। ওয়েস্টার্ন পোশাকেই নিজেকে বেশি মেলে ধরতে পছন্দ করেন তিনি।

3/11

ধনশ্রী ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছিলেন যে চাহালের বাবা করোনাক্রান্ত হয়েছিলেন। তিনি হাসপাতালে গিয়ে হাসপাতালের পরিবেশ দেখেছিলেন যে, তিনি জানান যে, সবচেয়ে খারাপ কী হতে পারে তা দেখে নিয়েছেন! তাই সকলকে সবরকম সাবধানতা মেনে চলার পরামর্শ দেন। পাশাপাশি বাড়িতে থেকেই পরিবারের প্রতি আরও যত্নশীল হওয়ার আবেদন করেন তিনি।

4/11

বলার কোনও অপেক্ষা রাখে না যে, তিনি চাহালের এক নম্বর সমর্থক। বিয়ের পর থেকে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সব ম্যাচে মাঠে থাকেন তিনি।

5/11

চাহালের দলের সতীর্থদের সঙ্গেও দুরন্ত বন্ডিং ধনশ্রীর। তাঁর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই মিলবে তার প্রমাণ।

6/11

পাতলা ছিপছিপে শরীর ধরে রাখার জন্য নিয়মিত ওয়ার্ক-আউট করেন ধনশ্রী। সেই ছবিও শেয়ার করেন নেটমাধ্যমে।

7/11

ধনশ্রীর ইনস্টাগ্রামে ৩.৯ মিলিয়ন ফলোয়ার্স আছে। শুধু নাচেরই নন, বাহারি পোশাক পরেও প্রায়ই ছবি দেন তিনি।

8/11

গতবছর আইপিএলের সময় 'বুর্জ খালিফা' গানে নাচার ভিডিও শেয়ার করেছেন ধনশ্রী। তিনি জানতে চাইছেন যে, এটার দ্বিতীয় পার্ট ফ্যানেরা দেখতে ইচ্ছুক কিনা!

9/11

প্রায় আড়াই লক্ষ সাবস্ক্রাইবার্স রয়েছেন ধনশ্রীর ইউটিউব চ্যানেলে। কখনও নিজে তো কখনও জুটি বেঁধে নাচেন তিনি। ধনশ্রীর এক একটা নাচের ভিডিও ঝড় তুলে দেয়ে ফ্যানেদের মনে।

10/11

সমুদ্রের তীরে পড়ন্ত বেলায় নেচে ঝড় তুলেছিলেন নেট দুনিয়ায়।

11/11

ডিওয়াই পাটিল ডেন্টাল কলেজের স্নাতক ধনশ্রী। তিনি মুম্বইয়ের ডেন্টিসিমো ডেন্টাল কেয়ার অ্যান্ড স্পা-র সঙ্গে যুক্ত রয়েছেন।