FIR : প্রিমিয়ার নাইটে চাঁদের হাট, হাজির Ankush, Bonny, Ritabhari-রা

Oct 09, 2021, 13:10 PM IST
1/6

১০ অক্টোবর মুক্তি পাবে FIR

FIR to release on 10th October

১০ অক্টোবর মুক্তি পাচ্ছে অঙ্কুশ হাজরা, বনি সেনগুপ্ত, অনির্বান চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী অভিনীত ছবি FIR। তার আগে শুক্রবার হয়ে গেল FIR-এর প্রিমিয়ার। হাজির ছিলেন ছবির কলাকুশলীরা।  

2/6

FIR- এর প্রিমিয়ারে তারকারা

Star's at FIR premiere

FIR- ছবির প্রিমিয়ারে দেখা গেল পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, ঋতাভরী চক্রবর্তী, বনি সেনগুপ্ত, ফালাক রশিদ রায়, অনির্বাণ চক্রবর্তীকে। হাজির ছিলেন ছবির অন্যান্য কলাকুশলীরা। আমন্ত্রিত ছিলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীও।

3/6

এফআইআর ছবি প্রসঙ্গে অঙ্কুশ...

Ankush Hazra On FIR

এর আগে ছবি প্রসঙ্গে Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে অঙ্কুশ জানিয়েছিলেন, 'এটা একটা ক্রাইম থ্রিলার। একটা গ্রামে একের পর এক খুন হতে থাকে কিন্তু পুলিস ধরতে পারে না কে বা কারা সেই খুন করছে। কারণ কোনও কেসেই কোনও প্রমাণ পায় না তাঁরা। এই পরিস্থিতিতে ঐ গ্রামে আসেন পুলিস অফিসার অভ্রজিৎ সেন। ধীরে ধীরে তিনি বুঝতে পারেন যে,ঐ পুলিস স্টেশনের কনস্টেবল থেকে শুরু করে অফিসার, প্রায় সবাই দুর্নীতিগ্রস্ত। সবাই সব কিছু জেনেও সেখানে চুপচাপ রাজনৈতিক নেতাদের কথায় ওঠে বসে। এই পুরো বিষয়টা নিয়েই এটা ইনভেস্টিগেটিং থ্রিলার।' 

4/6

ছবিতে অভ্রজিৎ সেনের চরিত্রেই অভিনয় করেছেন অঙ্কুশ। অঙ্কুশের পাশাপাশি বনি সেনগুপ্তও (Bonny Sengupta) রয়েছে পুলিসের চরিত্রে যে দুর্নীতিগ্রস্ত হলেও তাঁর মধ্যে বিবেকবোধ আছে। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অনির্বান চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী। 

5/6

FIR ছবির সঙ্গীত পরিচালক চিত্রনাট্য ও অন্যান্য

FIR- Music, DOP & others

এই ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন নবারুণ বোস এবং স্যাভি। DOP ছিলেন রূপাঞ্জন পাল। গল্প ও চিত্রনাট্য এবং ডায়ালগ লিখেছেন জয়দীপ মুখোপাধ্যায় এবং অনিরুদ্ধ দাশগুপ্ত। 

6/6

FIR ছবির প্রযোজনা

FIR FIR Producers

এই ছবির প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় (Joydeep Mukherjee)।