‍Hooghly: টিফিন ভাগাভাগিতে ব্যস্ত, আচমকাই ফ্যান ভেঙে ছাত্রীদের...

Hooghy | Pandua: স্কুল চলাকালীন ছাত্রীদের মাথার উপর ভেঙে পড়ল পাখা! ঘটনায় আহত চার ছাত্রী।

Jul 23, 2024, 16:35 PM IST
1/6

আহত স্কুল ছাত্রীরা

বিধান সরকার: স্কুল চলাকালীন ছাত্রীদের মাথার উপর ভেঙে পড়ল পাখা! ঘটনায় আহত চার ছাত্রী। ঘটনাটি ঘটে, পান্ডুয়া রাধারানী গার্লস হাইস্কুলে। জানা গিয়েছে, আজ দুপুরে টিফিনের সময় এই দুর্ঘটনাটি ঘটে। চাঞ্চল্য ছড়িয়ে পরে ছাত্রীদের মধ্যে।  

2/6

আহত স্কুল ছাত্রীরা

স্কুল পরিচালন সমিতির সভাপতি অসিত চট্টোপাধ্যায় জানিয়েছেন, টিফিনের সময় ক্লাসরুমে বসে টিফিন করছিল ছাত্রীরা। হঠাৎই এটি পাখা মাথার উপর ভেঙে পড়ে। আহত হয় চার ছাত্রী।   

3/6

আহত স্কুল ছাত্রীরা

তড়িঘড়ি তাদেরকে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা হয়। চারজনকেই স্ক্যান করানোর জন্য চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়।  

4/6

আহত স্কুল ছাত্রীরা

আহত এক ছাত্রীর বাবা রেজ্জাক মোল্লা জানান, মেয়েরা স্কুলের টিফিনের সময় ঘরে বসে টিফিন করছিল। হঠাৎ করেই মাথার উপর এটি পাখা ভেঙে পড়ে।স্কুলের দিদিমণিরা সবাই হাসপাতালে নিয়ে যায় আহত ছাত্রীদের। রক্ষণাবেক্ষণ-এর অভাবেই এই দুর্ঘটনা ঘটেছে বলে অনুমান।

5/6

আহত স্কুল ছাত্রীরা

স্কুল পরিচালন সমিতির সভাপতি জানিয়েছেন ছাত্রীদের চিকিৎসার সমস্ত খরচ স্কুল বহন করবে।  

6/6

আহত স্কুল ছাত্রীরা

জয়পুরের বাসিন্দা রাজিকা খাতুন ও রিনা খাতুন পান্ডুয়ার নামাজ গ্রামের বাসিন্দা। নাজিরা খাতুন খারাজি পাড়ার বাসিন্দা। সরস্বতী মাহাতো এই চার ছাত্রী নবম শ্রেণীর বি সেকশনের ছাত্রী। তাদের চারজনেরই মাথায় আঘাত লাগে।