ফ্যান ফলোয়িংয়ে ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীরাও কোনও অংশে কম নন, কেন জানেন?

জনপ্রিয়তার নিরিখে মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni), বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মার (Rohit Sharma) স্ত্রীরা একে অপরকে সোশ্যাল মিডিয়াতে টেক্কা দিয়ে থাকেন। দেখে নিন তাঁদের জনপ্রিয়তা। 

| Jun 21, 2022, 18:05 PM IST

নিজস্ব প্রতিবেদন: টিম ইন্ডিয়ার (Team India) জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা থাকে না। ভারতীয় ক্রিকেটারদের (Indian Cricketer) পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তাদের স্ত্রী ও বান্ধবীরাও। সোশ্যাল মিডিয়াতে বিশেষ করে ইনস্টাগ্রামে তাদের ফ্যান ফলোয়ার্সদের সংখ্যা আকাশ ছোয়া। জনপ্রিয়তার নিরিখে মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni), বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মার (Rohit Sharma) স্ত্রীরা একে অপরকে সোশ্যাল মিডিয়াতে টেক্কা দিয়ে থাকেন। দেখে নিন তাঁদের জনপ্রিয়তা। 

1/10

অনুষ্কা শর্মা

Anushka Sharma

এই তালিকায় শীর্ষে রয়েছেন বিরাট কোহলির স্ত্রী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। যেখানে বিরাট কোহলির ২০০ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে, তাঁর স্ত্রীর ফ্যান ফলোয়ার খুব একটা কম নয়। অনুষ্কার ইনস্টাগ্রামে ৫৮.৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে।  

2/10

ধনশ্রী ভার্মা

Dhanashree Verma

এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা। যিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার ছবি এবং নাচের ভিডিও শেয়ার করেন। ইনস্টাগ্রামে ভক্তের অভাব নেই  ধনশ্রীর। চাহলের স্ত্রীর ৫.১ মিলিয়ন ফলোয়ার রয়েছে।  

3/10

সাক্ষী সিং ধোনি

Sakshi Singh Dhoni

প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নয়। নেট মাধ্যম থেকে দূরেই রাখেন নিজেকে। তবে তাঁর স্ত্রী সাক্ষী ধোনি সোশ্য়াল মিডিয়ায় খুবই সক্রিয়। সাক্ষী তাঁর একাধিক ছবি নেট দুনিয়ায় শেয়ার করে থাকেন। সাক্ষীর ইনস্টাগ্রামে ৪.৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

4/10

নতাসা স্তানকোভিচ

Natasa Stankovic

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার স্ত্রী নতাসা স্তানকোভিচ একজন বিখ্যাত মডেল এবং অভিনেত্রী। যদিও বিয়ে ও মা হওয়ার পর কাজ অনেক কমিয়ে দিয়েছেন নতাসা। ইনস্টাগ্রামে তাঁর ৩.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে। নতাসা ভক্তদের জন্য প্রায়ই তাঁর ছবি শেয়ার করে থাকেন।

5/10

আথিয়া শেট্টি

Athiya Shetty

বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি টিম ইন্ডিয়ার কেএল রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে সবসময়ই আলোচনায় থাকেন। অভিনেত্রী হওয়া ছাড়াও, কেএল রাহুলের সাথে তার সম্পর্কের খবরের কারণে লক্ষ লক্ষ মানুষ তাকে সোশ্যাল মিডিয়ায় অনুসরণ করে। ইনস্টাগ্রামে আথিয়ার ৩.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

6/10

রীতিকা সাজদে

Ritika Sajdeh

ভারতের অধিনায়ক রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। ইনস্টাগ্রেমে তাঁর ফ্যান ফলোয়ার্সও নেহাত কম নয়। রীতিকা সাজদে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করার মুহুর্তের মধ্যে ঝড় তোলে। ইন্সটাগ্রামে তাঁর ২.১ মিলিয়ন ফলোয়ার রয়েছে।  

7/10

সঞ্জনা গণেশন

Sanjana Ganeshan

বিখ্যাত স্পোর্টস অ্যাঙ্কর এবং ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার জসপ্রীত বুমরার স্ত্রী সঞ্জনা গণেশনও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। স্বামী ক্রিকেটার হওয়ার পাশাপাশি তাঁর নিজের একটা পরিচিতি রয়েছে। ইনস্টাগ্রামে সঞ্জনা গণেশনের ৭৭৭ হাজার ফলোয়ার রয়েছে।  

8/10

হাসিন জাহান

Hasin Jahan

তারকা জোরে বোলার মহম্মদ শামির সঙ্গে তাঁর স্ত্রী হাসিন জাহানের সম্পর্ক একেবারে তলানিতে ঠেকেছে। যদিও হাসিন কিন্তু সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। ঘনঘন নিজের নানা ধরনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তিনি। বিভিন্ন পোস্টের কারণে ট্রোলডও হন তিনি।  ইনস্টাগ্রামে তাঁর ১৬০ হাজার ফলোয়ার রয়েছে। 

9/10

হ্যাজেল কিচ

 Hazel Keech

ইংল্যান্ডে জন্ম নেওয়া হ্যাজেল কিচ পেশায় মডেল। যুবরাজ সিংয়ের ঘরনি আবার সদ্য মা হয়েছেন। তিনিও কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার ৭০৯ হাজার। 

10/10

প্রিয়ঙ্কা চৌধুরী রায়না

Priyanka Chowdhury Raina

২০১৫ সালে ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নাকে বিয়ে করেন প্রিয়ঙ্কা। তারকা ক্রিকেটারের ঘরনি হলেও প্রিয়ঙ্কার কিন্তু নিজস্ব পরিচয় রয়েছে। গ্রেসিয়া ফাউন্ডেশন নামক একটি সংস্থা পরিচালনা করেন তিনি। সঙ্গে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় তিনি। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার ১ মিলিয়ন।