''পরীর ভিতর আরেক পরী'',বেবি বাম্প নিয়ে ফটোশ্যুটে মুগ্ধ করলেন মার্কিন মডেল জিজি হাদিদ

Aug 28, 2020, 13:22 PM IST
1/7

বাবা হচ্ছেন জায়েন মালিক। এবার সঙ্গীতশিল্পী জায়েন ও মার্কিন মডেল জিজি হাদিদের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। (ছবি-ইনস্টাগ্রাম)

2/7

বেবি বাম্প নিয়ে ফটোশ্যুটে নজর কাড়লেন মার্কিন মডেল জিজি হাদিদ।  নেটিজেনদের অনেকেই জিজির এই ফটোশ্যুটে মুগ্ধ।   (ছবি-ইনস্টাগ্রাম)

3/7

সঙ্গীতশিল্পী জায়েন মালিক ও জিজি হাদিদ সম্পর্কে জড়ানোর পরই তাঁদের প্রেম নিয়ে বিভিন্ন কথা শোনা যেতে শুরু করে। গত এপ্রিলেই শোনা গিয়েছিল জিজির মা হওয়ার খবর।    (ছবি-ইনস্টাগ্রাম)

4/7

গত মাসে নিজের মা হওয়ার খবর জানিয়ে জিজি বলেছিলেন, ''করোনাভাইরাল ও কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে এই খবর গোপন করেছিলেন।''   (ছবি-ইনস্টাগ্রাম)

5/7

গ্যারাজ ম্যাগাজিনের ফ্যাশন ডিরেক্টর গ্যাব্রিয়েলা করেফা জনসন জিজির একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। সেখানে লিখেছেন, ''এক পরীর মধ্যে আরেকটা পরী। এই দিনটাই সব। ঘরে এখন অনেক ভালোবাসা।' (ছবি-ইনস্টাগ্রাম)  

6/7

 এই ফোটোশ্যুট করেছেন সেলিব্রিটি ও ফ্যাশন ফোটোগ্রাফার জুটি লুইগি এবং ল্যাঙ্গো। জিজির মেকআপ করিয়েছেন এরিন পার্সনস। এরিন লিখেছেন, 'তোমার সঙ্গে কাজ করতে পেরে আমি গর্বিত।' 

7/7

মডেল অ্যাশলে গ্রাহামও গিগির লিখেছেন, 'বিশ্বের সবচেয়ে সুন্দর অনুভূতি। শুভেচ্ছা রইল!'  কারলি ক্লস লিখেছেন, 'নিঃসন্দেহে স্টানিং'। ভিকটোরিয়া সিক্রেট অ্যাঞ্জেল আদ্রিয়ানা লিমা লিখেছেন, 'গর্জাম মা'।