Jupiter Transit 2024: বৃহস্পতির কৃপায় ভাগ্য একেবারে তুঙ্গে থাকবে এই রাশির জাতকদের...

Jupiter Transit 2024: নতুন বছরে গ্রহ ও নক্ষত্রের অবস্থানের কারণে কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে সুখবর আসতে চলেছে। শেষ হতে চলেছে ২০২৩ সাল, ২০২৪ সাল আসতে আর বেশি সময় বাকি নেই।

| Dec 03, 2023, 19:12 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নতুন বছর যেন আদ্যন্ত নতুনই এক বছর হতে চলেছে। গ্রহ-নক্ষত্রের অবস্থানের কারণে আসন্ন নতুন বছর কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে সুখবর আনতে চলেছে। আর কদিন পরেই শেষ হতে চলেছে ২০২৩ সাল। ২০২৪ সাল আসতে আর খুব বেশি দেরি নেই। জানা গিয়েছে, নতুন এ বছরে বৃহস্পতির প্রভাব পড়বে কয়েকটি রাশির জাতকদের উপর। 

1/7

গুরু গ্রহ

জ্যোতিষে বৃহস্পতির বিশেষ গুরুত্ব। বৃহস্পতিকে গুরু গ্রহ বলা হয়। ২০২৪ সালের শুরুতেই বৃহস্পতি তার বিপরীতমুখী গতি শেষ করবে। ১ জানুয়ারি বৃহস্পতি বিপরীতমুখী অবস্থা থেকে বেরোবে। তারপর ২০ জানুয়ারি কুম্ভ রাশিতে ঢুকবে। তারপর মে মাসে বৃষ রাশিতে প্রবেশ করবে।

2/7

সুসময়

আর এই পুরো গতি-অগতির জেরে ২০২৪ সালে বৃহস্পতির কৃপা ঝরবে কিছু রাশির ব্যক্তিদের উপর। বৃহস্পতি বৈভব সমৃদ্ধি বিস্তৃতির দ্যোতক। বৃহস্পতি প্রেম  বিবাহ ও সন্তানের জন্যও দায়ী। নতুন এ বছরে বৃহস্পতির প্রভাব কোন কোন রাশির জাতকদের উপর পড়বে? 

3/7

মেষ

বৃহস্পতি মেষ রাশির ১১ তম ঘরে প্রবেশ করবে। এসময় মেষ রাশির জাতকদের আর্থিক দিক থেকে খুব বড় লাভ হবে। 

4/7

মেষ

মেষ রাশির জাতকদের জীবনে যদি কারও খারাপ প্রভাব কাজ করে, তা কেটে যাবে।

5/7

বৃষ

এই রাশির উচ্চস্থানে বসে গুরু গ্রহ বৃহস্পতি। তাঁর কৃপায় এঁদের জীবনে সফলতা আসবেই। নতুন বছর এঁদের সর্বাঙ্গীন ভাবে ভালো হবে। আর্থিক দিক থেকেও খুব উন্নতি ঘটবে এঁদের। এঁদের ভবিষ্যৎও খুব সুরক্ষিত হবে।

6/7

মিথুন

মিথুন রাশির ব্যক্তিদের উপর বৃহস্পতির বিশেষ কৃপা থাকবে। আর্থিক দিকে লাভ হবে এঁদের। মধ্য-জানুয়ারির পর থেকে এঁদের আত্মবিশ্বাসও ক্রমশ বাড়বে। চাকরিজীবীদের জন্য সুসময়। এসময় এঁদের দাম্পত্যজীবনও সুখের হবে। অবিবাহিতদের বিবাহযোগ রয়েছে। মানসিক চাপ কমবে।

7/7

মকর

মকর রাশির জাতকেরা বৃহস্পতির জেরে আনন্দময় পারিবারিক জীবন যাপন করবেন। আর্থিক দিক থেকে খুব ভালো সময় চলবে এঁদের। দাম্পত্যসুখ বাড়বে। প্রেমেও সাফল্য।