গার্লফ্রেন্ড পালিয়েছিল অটোচালকের সঙ্গে! ৭০ জন অটোওয়ালার বিরুদ্ধে 'বদলা' নিল যুবক

Aug 26, 2020, 23:44 PM IST
1/5

অটোচালকের সঙ্গে পালিয়ে বিয়ে করেছিল তাঁর বান্ধবী। তার পর থেকেই অটোচালকদের সহ্য করতে পারেন না ৩২ বছর বয়সী আরিফ শেখ। তবে তিনি যে এমন কাণ্ড করে ফেলবেন তা কে জানত! আরিফকে গ্রেফতার করে পুরো ঘটনা জানার পর অবাক পুলিস কর্তারাও। 

2/5

গত কয়েক মাসে ৭০ জন অটোচালকের মোবাইল ফোন চুরি করেছেন আরিফ। টাকার জন্য নয়। স্রেফ বদলা নিতে তিনি এমন করেছেন। অটোচালকদের ক্ষতি করে মানসিক শান্তি পেতেন আরিফ। এমনই জানিয়েছেন তিনি। 

3/5

২৭ বছর বয়সী প্রেমিকার সঙ্গে আহমেদাবাদ থেকে মুম্বই আসেন আরিফ। আহমেদাবাদে তাঁর রেস্তোরাঁ ছিল। তবে সেই প্রেমিকের সঙ্গে সম্পর্ক আরিফের বাড়িতে মানেনি। তাই মুম্বইতে এসে নতুন ব্যবসা শুরু করবেন ভেবেছিলেন। 

4/5

মাস তিনেক আগে আহমেদাবাদের রেস্তোরাঁ বিক্রি করে মু্ম্বইতে আসেন আরিফ। বান্ধবীও ছিল তাঁর সঙ্গে। কিন্তু মুম্বইতে আসার দুদিনের মধ্যে তাঁর বান্ধবী এক অটোচালকের সঙ্গে পালিয়ে বিয়ে করে নেয়। 

5/5

আরিফের সমস্ত টাকা-পয়সা চুরি করে সেই বান্ধবী পালিয়ে যায়। বান্ধবীর থেকে পাওয়া এই ধাক্কা সামলে উঠতে পারছিলেন না আরিফ। কিন্তু কিছু করারও ছিল না তাঁর। তাই অটোচালকদের ফোন চুরি করতে শুরু করেন তিনি। পুলিসি জেরায় তিনি জানিয়েছেন, বান্ধবীর জন্য তিনি সর্বস্ব খুইয়েছেন।