MoneyLuck: সদা অর্থপ্রাপ্তিযোগ! এই রাশির জাতকেরা ধনী হবেনই! দেখে নিন আপনিও আছেন কি না...

MoneyLuck: জীবনে এঁরা তেমন পরিশ্রম করুন বা না-করুন, এঁদের কপালই এমন যে, এঁরা ধনী হবেনই। কোন কোন রাশি আছে এই তালিকায়? দেখে নিন।

| Oct 12, 2023, 13:31 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অর্থ কে না চায়? কিন্তু চাইলেই-বা দিচ্ছে কে? সারাদিন মুখে রক্ত তুলে কাজ করেও কেউ কেউ সারাজীবনে ততটা আর্থিক স্বাচ্ছন্দ্যের মুখ দেখতে পান না। আবার, এমনও কেউ কেউ আছেন, কোথা থেকে কীভাবে যেন বহু টাকার মালিক হয়ে পড়েন। সারা জীবন এঁদের খুব স্বাচ্ছন্দ্যেই কাটে। কী বলা যায় একে? ভাগ্য? তাই হয়তো বলতে হবে। 

1/6

মেষ

মেষ রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। কায়িক পরিশ্রমের চেয়ে বুদ্ধির পরিশ্রম এঁরা বেশি পছন্দ করেন। এঁরা নেতৃত্বপ্রিয়। এবং এই বুদ্ধিবৃত্তি ও নেতৃত্বগুণের কারণেই হোক বা অন্য কারণে, এঁদের হাতে টাকা চলে আসেই!

2/6

বৃষ

বৃষ রাশির অধিকর্তা শুক্র। এঁদের স্মৃতিশক্তি খুব প্রখর। এঁদের ঈশ্বরভক্তি প্রবল। কেরিয়ারের জন্য এঁরা নিবেদিত। আর এত যাঁদের ভালো গুণ, টাকা তাঁদের হাতে না এসে পারে? বৃষ রাশির জাতকেরা তাই স্বভাবতই অর্থবান হন।

3/6

সিংহ

সিংহ রাশির অধিকর্তা রবি। এরা অত্যন্ত জেদি। এঁরা সম্পূর্ণ নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। চাকরি থেকে ব্যবসা-- এঁরা বিপুল উন্নতি করেন। লক্ষ্য অর্জনের জন্য এঁরা যে কোনও পর্যায়ে যেতে পারে। ধনীতম হওয়া এঁদের শুধু সময়ের অপেক্ষা!

4/6

কন্যা

ষষ্ঠ রাশির অধিকর্তা বুধ। চাকরি থেকে ব্যবসা এঁরা সবেতেই উন্নতি করেন। এই রাশির জাতকরা বাস্তববাদী। নিজের চিন্তাভাবনা দিয়েই সঠিক সিদ্ধান্ত নিতে পারেন। এঁদের অর্থবান হওয়ার সম্ভাবনা খুবই বেশি।

5/6

বৃশ্চিক

বৃশ্চিক রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা কঠোর পরিশ্রমী। তাই জীবনে এঁরা প্রচুর উন্নতি করেন। বেশিরভাগ সময়েই প্রচুর সম্পত্তির মালিক হয়ে থাকেন। 

6/6

মকর

মকর রাশির অধিকর্তা গ্রহ শনি। জীবনের প্রথম দিকে প্রচুর বাধা বিপত্তি এলেও তা কেটে যায়। ব্যক্তিগত আবেগকে কখনও কাজের পথের বাধা হয়ে উঠতে দেন না এঁরা। আর সেখানেই সাফল্যের চাবিকাঠি। প্রচুর অর্থের মালিক হন এই রাশির জাতক-জাতিকারা।