Hanuman Jayanti: এই সব রাশির উপর ঝরে পড়বে হনুমানজির বিপুল আশীর্বাদ, আসবে সৌভাগ্য...

Hanuman Jayanti 2023: বজরঙ্গবলীকে শক্তির অধিপতি বলা হয়। আগামী ৬ এপ্রিল উদযাপিত হবে হনুমান জয়ন্তী। তাঁকে স্মরণ করলে সমস্ত ঝামেলা দূর হয়, জীবনে সংসারে সমৃদ্ধি আসে।

| Apr 03, 2023, 19:09 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ৬ এপ্রিল উদযাপিত হবে হনুমান জয়ন্তী। কথিত আছে, কলিযুগে হনুমান বা বজরঙ্গবলীকে দ্রুত সন্তুষ্ট করা যায়। হনুমানজির আরেক নাম সংকটমোচন। তিনি সংকট মোচন করেন। ভক্তিভরে তাঁর আরাধনা করলে তিনি পূর্ণ করেন ভক্তের মনোবাঞ্ছা। 

 

1/6

শক্তির অধিপতি

তাঁকে স্মরণ করলে সমস্ত ঝামেলা দূর হয়, জীবনে ও সংসারে সমৃদ্ধি আসে। বজরঙ্গবলীকে শক্তির অধিপতি বলা হয়। হনুমান জয়ন্তীর দিনে হনুমানজির আরাধনা করলে ধন-সম্পদ আসে, গৌরববৃদ্ধি হয়, ঐশ্বর্য ও সুখে উপচে ওঠে জীবন। 

2/6

শুভ হনুমান জয়ন্তী

জ্যোতিষবিদদের মত, এবছর হনুমান জয়ন্তীতে বিশেষ কয়েকটি রাশির জাতকের ভাগ্য খুলে যেতে পারে। জেনে নেওয়া যাক, এই হনুমান জয়ন্তীতে কোন কোন রাশির জাতকদের বিশেষ আশীর্বাদ করবেন হনুমানজি।

3/6

বৃষ রাশির সুখবর

এ বছর বৃষ রাশির জাতকেরা বজরঙ্গবলীর বিশেষ কৃপা পাবেন। এ সময়ে এঁদের আত্মবিশ্বাস বাড়বে, দীর্ঘদিন ধরে অসম্পূর্ণ হয়ে পড়ে থাকা কাজ সুসম্পন্ন হবে এবং কর্মে সফলতা আসবে। সম্পদপ্রাপ্তির যোগ রয়েছে। চাকরি এবং ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে।

4/6

হনুমানজির বিশেষ কৃপা

হনুমানজির বিশেষ কৃপা পাবেন কর্কট রাশির জাতকেরাও। এই হনুমান জয়ন্তী কর্কট রাশির জাতকদের জন্য দারুণ তাৎপর্যপূর্ণ হতে চলেছে। যাঁরা চাকরিজীবী তাঁদের চাকরিতে উন্নতির যোগ। আর ব্যবসায়ীদের ব্যবসাবৃদ্ধির সম্ভাবনা। লক্ষ্য অর্জনে এগিয়ে গেলে এঁরা ব্যর্থ হবেন না। সম্পদবৃদ্ধি ঘটবে। পরিবারকে সব কিছুতে পাশে পাবেন।

5/6

কুম্ভ রাশির ভাগ্য খুলবে

এই হনুমান জয়ন্তীতে কুম্ভ রাশির জাতকদের ভাগ্যও খুলে যাবে। সব কিছুতেই এঁরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সংকটমোচনের কৃপায় জীবনে সুখ উপচে উঠবে। নানা ক্ষেত্রে উন্নতির সুযোগ আসবে।

6/6

মীন রাশির জন্য অতি বিশিষ্ট

মীন রাশির জাতক-জাতিকাদের জন্যও এই হনুমান জয়ন্তী অতি বিশিষ্ট হতে চলেছে। সামগ্রিক ভাবে অর্থনৈতিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতকেরা শনির নেতিবাচক প্রভাব থেকে মুক্ত হবেন। বজরঙ্গবলীর কৃপায় মীন রাশির জাতক কর্মক্ষেত্রে আধিপত্য প্রতিষ্ঠা ও বিস্তার করতে পারবেন।